টাইমলাইনভাইরাল

করোনা টীকা নিতে গিয়ে নার্সকেই প্রোপোজ করে বসল যুবক, ভাইরাল ভিডিওতে ভালোবাসা জানাল নেটপাড়া

Viral video : আমেরিকাতে করোনার ভ্যাকসিন নিতে এসে নার্সকে প্রোপোজ করে বসলেন যুবক।  প্রকৃতপক্ষে, ৩১ বছর বয়সী চিকিত্সা-সহকারী রবি ভার্গাস কর্টেস এবং পেশায় একজন নার্স এরিক ভারদারলি পাঁচ বছরের জন্য সম্পর্কে ছিলেন।  কর্টস ভ্যাকসিন ইনস্টল করার ঠিক আগে টিকা কেন্দ্রের কেন্দ্রে বিবাহের প্রস্তাব করেছিলেন।  সমকামী দম্পতির প্রস্তাবের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সম্প্রতি, কর্টেস আমেরিকার দক্ষিণ ডাকোটার একটি হাসপাতালে ভ্যাকসিনের জন্য অ্যাপয়েন্টমেন্ট পেয়েছিলেন।  তিনি জানতেন যে তাঁর প্রেমিকও ভ্যাকসিন নিয়ে কাজ করছেন।  এই কারণে, তিনি টিকা দেওয়ার দিন প্রেমিককে অবাক করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।

সি এন এন-র এক প্রতিবেদনে বলা হয়েছে, পুরুষ নার্স এরিক ভার্ডারলির কোনও ধারণা ছিল না যে তাঁর প্রেমিক তাকে টিকা কেন্দ্রে প্রপোজ করবেন।  ভার্ডারলি  তার বয়ফ্রেন্ডকে প্রস্তাব দেওয়ার সাথে সাথেই বিয়েতে হ্যাঁ বলেছে।  এরপরে ভার্ডারলি করোনাকে প্রেমিক-বান্ধব-বাগদত্ত করটিসের কাছে টিকা দিয়েছিলেন।

প্রেমিকের প্রস্তাব দেওয়ার এবং করোনা ভ্যাকসিন দেওয়ার মাত্র ১০ মিনিট পরে কর্টেসকেও ডিউটিতে যেতে হয়েছিল কারণ হঠাৎ একটি অ্যাম্বুল্যান্স কল এসেছিল।  সানফোর্ড স্বাস্থ্য কেন্দ্র ফেসবুকে এই দম্পতির বিয়ের প্রস্তাবের একটি ভিডিও পোস্ট করেছে, যা এখন ভাইরাল হয়েছে।

কর্টেস জানিয়েছেন যে প্রস্তাব দেওয়ার জন্য তাঁর তিন বছর রিং ছিল।  তবে তারা একটি বিশেষ অনুষ্ঠানের সন্ধান করছিল।  দম্পতি আরও জানিয়েছিলেন যে মহামারীটি শেষ হওয়ার পরেই তারা বিয়ে করবেন। ভাইরাল হওয়া ভিডিওতে নেট জনতা ভালো বাসা জানিয়েছেন দুই যুবককে।

 

Related Articles