টাইমলাইনভাইরাল

নারীবাদের নামে ভারতীয় পোশাকে অশালীন নাচ! ভাইরাল ভিডিও দেখে রাগে ফেটে পড়লো নেটদুনিয়া

viral video : সামাজিক মাধ্যমে অনেক কিছুই ভাইরাল হয়। তার বেশ কিছু যেমন শ্লীল, তেমনই অনেক ভিডিওই অশ্লীল।  তবে অনেক ক্ষেত্রেই সামাজিক  প্রতিবাদ করতে অশ্লীলতা বেছে নেন অনেকেই।  এবার ভারত সহ দক্ষিণ এশিয়ার নারীদের ওপর হওয়া বিভেদের  প্রতিবাদ করতে গিয়ে তুমুল ক্ষোভের মুখে পড়লেন এক  সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার।

বেশ কিছুদিন আগেই সৌমিয়া নামের এক সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার, ভারতীয় পোশাক পরে তাঁর বন্ধুদের সাথে একটি ভিডিও করেন এবং তা সামাজিক মাধ্যমে পোস্ট করেন। সেখানে তিনি নারীদের পোশাক দিয়ে বিচার করার প্রশ্নটি তুলে ধরেন। তিনি লেখেন বলিউড যখন করে তখন তা বিনোদন কিন্তু একই পোশাকে সাধারণ মেয়েরা নাচ নাচলে সাথে সাথে তাদের চরিত্র নিয়ে প্রশ্ন তোলা হয়।

দুর্ভাগ্যক্রমে তার বক্তব্যটি সঠিক প্রমাণিত হয়। তুমুল ভাইরাল এই ভিডিও দেখে ক্ষোভে ফেটে পড়ে নেটদুনিয়াম ভাইরাল ভিডিও এর জন্য নেটিজেনিদের কাছ থেকে অত্যন্ত কুরুচিপূর্ণ মন্তব্য পান তিনি । সৌমিয়া প্রকাশ করেছিলেন যে তার এক আত্মীয় তাকে পতিতাবৃত্তির পরামর্শ দিয়েছেন।

অন্যরা তার বাবার নম্বর ফাঁস করে এবং তাকে নিন্দনীয় টেক্সট করেন।  টেক্সটগুলির মধ্যে যেটি পড়ার উপযোগী সেটি হল, “আপনার এগুলি  করার চেয়ে রাস্তায়  ভিক্ষা করা ভালো।  সেটি আরও সম্মানজনক ও শ্রদ্ধাজনক জীবন, তুমি রাস্তার ইঁদুর।”

সৌমিয়া ভিডিওটি ডিলিট করেন নি এবং পরিবর্তে তিনি পোস্ট করে লিখেছেন  আমি নিজেকে থামিয়ে দেব না যা আমাদের লজ্জাজনক ও লাঞ্ছিত করে নারীকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করছে।

 

 

View this post on Instagram

 

A post shared by MIYA T. 🦋 (@saumiya)

Back to top button