টাইমলাইনভাইরাল

থানা থেকে প্রভুকে ছাড়িয়ে নিয়ে গেল কুকুর, তুমুল ভাইরাল ভিডিওতে প্রশংসার বন্যা সোশ্যাল মিডিয়ায়

viral video : কুকুরের প্রভুভক্তির অনেক ঘটনাই আমাদের জানা আছে, কিন্তু সম্প্রতি প্রভুকে থানা থেকে ছাড়িয়ে নিয়ে যাওয়ার যে ভিডিও ভাইরাল হয়েছে তা দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটজনতা। পুলিশ প্রভুকে গ্রেপ্তার করলে একা পোষ্য কুকুর তাকে ছাড়িয়ে নিয়ে যাওয়ার ঘটনাটি মন কেড়েছে নেটিজেনদের।

ভাইরাল হওয়া ১ মিনিট ২৬ সেকেন্ডের ভিডিয়োতে দেখা যায়, রাতের অন্ধকারে একটি কুকুর রাস্তা থেকে থানা ঢুকে যাচ্ছে। গেটে দাঁড়ানো পুলিশ কর্মীদের দেখে প্রথমে সে যেন একটু হকচকিয়ে গেলেও। সুযোগ বুঝে থানার ভিতরে ঢুকে পড়ে সে। কুকুরটির পিছনে পিছনেই ঢোকে ক্যামেরাও।

থানার ভিতরের দৃশ্যে দেখা যায় এক ব্যক্তিকে হাতকড়া পরিয়ে কিছু জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। মুখ দেখেই স্পষ্ট হাতকড়া পরিহিত ব্যক্তির উত্তরে সন্তুষ্ট হন নি পুলিশ কর্মী। এমতাবস্থায় থানায় ঢোকে কুকুরটি। সে প্রভুর চারিদিকে লেজ নেড়ে ঘুরতে থাকে। হাতকড়া পরা অবস্থাতেই মালিক তাকে আদর করে।

জানা গেছে, করোনার কারনে লাগু হওয়া বিধিনিষেধ ভঙ্গ করেছিল ঐ ব্যক্তি। যে কারনে তাকে গ্রেপ্তার করা হয়েছিল। কিন্তু পোষ্যর এই প্রভুভক্তিতে পুলিশের মন গলে যায়। তারা অভিযুক্তকে মুক্ত করে। কুকুরটি মালিককে সাথে নিয়ে নাচতে নাচতে থানা ছাড়ে। ঘটনাটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে যায়। বয়ে যায় লাইক কমেন্টের বন্যা

Back to top button