টাইমলাইনভাইরাল

সিংহীকে এলাকা ছাড়া করল একলা পথের কুকুর, তুমুল ভাইরাল ভিডিওতে প্রশংসার বন্যা

viral video : বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ।  আমাদের চারপাশে ঘটে যাওয়া নানান ঘটনা আমরা ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করি। সেই সব ছবি বা ভিডিও ভাইরাল হয়ে পৌঁছে যায় সারা বিশ্বের নানা প্রান্তে। এই সব ভাইরাল ভিডিও এর অনেকগুলিই পশু পাখির।

IMG 20210111 130625 Bangla Hunt Bengali News

পশু পাখির নানান ভিডিও নেটদুনিয়ায় প্রায়ই ভাইরাল হয়। মানুষের নকল করে নানান কীর্তিকলাপ করে নেট দুনিয়ায় ভীষণই জনপ্রিয়তা অর্জন করে তারা। কিন্তু সম্প্রতি এমন একটি ভিডিও নেটপাড়ায় ভাইরাল হয়ে গিয়েছে যা দেখে অনেকেই বিশ্বাস করতে পারছেন না। ভিডিওতে এক সিংহকে এলাকা ছাড়া করতে দেখা যাচ্ছে এক কুকুরকে।

ভিডিওতে প্রথমে দেখা যায় সিংহের তাড়া কুকুরটি প্রথমে পালিয়ে আসছে। কিন্তু কিছুদূর দৌড়ে এসেই সে হঠাৎই ঘুরে দাঁড়ায়। সিংহীটিও এসে পড়ে কাছাকাছিই।  কুকুরটি বেশ কিছুক্ষণ তাকে উদ্দেশ্য করে ডাকতে থাকে কিন্তু তারপর হঠাৎই আক্রমণ করে বসে সিংহীকে।

কুকুরের এই আক্রমণে হতভম্ব হয়ে যায় সিংহীও। ভয় পেয়ে তাকে পিছু হটতে হয়৷ ভিডিওটি সম্ভবত কোনো দর্শক বা বনকর্মী ক্যামেরা বন্দী করেন। ভিডিওটি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন ভারতীয় বন বিভাগের আধিকারিক প্রবীণ কাসওয়ান। পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। নেটজনতা কুকুরটির তুমুল প্রশংসায় পঞ্চমুখ।

Back to top button