টাইমলাইনভাইরাল

ধার করা গীটার বাজিয়ে গানে মাতিয়ে দিলেন সায়েন্স গ্রাজুয়েট টোটোওয়ালা, ভাইরাল ভিডিও

viral video : ভাইরাল ভিডিওতে অনেক অজানা প্রতিভাই নেটজনতা আবিস্কার করে প্রতিদিন। বেশিরভাগই শুধু ভাগ্য বিড়ম্বনায় নিজের প্রতিভার বিকাশ করতে পারেন নি৷ এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি। যেখানে লুঙ্গি পরিহিত এক টোটোওয়ালাকে দেখা যাচ্ছে গীটার বাজিয়ে মহিনের ঘোড়াগুলি ব্যান্ডের ‘শহরের উষ্ণতম দিনে’ গান গাইতে৷ তুমুল ভাইরাল এই টোটোওয়ালার কাহিনি শুনলে চোখে জল আসবে আপনারও।

ভিডিওটি শেয়ার করা হয়েছে ‘মহিনের ঘোড়াগুলি’ ফেসবুক একাউন্ট থেকে৷ ক্যাপশন থেকে জানা যাচ্ছে, ঐ টোটোওয়ালার নাম আমিনুল ইসলাম রাজু। বাংলাদেশের খুলনার বাসিন্দা তিনি। গনিতে স্নাতক এই যুবক অভাবের তাড়নায় বাধ্য হয়েছেন টোটো চালাতে ( সেদেশে ইজি বাইক)।

ক্যাপশনে আরো লেখা হয়েছে, গিটারটি তার নয়। অনেকদিন বাজান না তাই একজন যাত্রীর কাছ থেকে গিটারটি চেয়ে নিয়েছিলেন তিনি৷ আর সেই গিটার বাজিয়ে তিনি পরপর ৩ টে অসাধারণ গান ধরেন। টোটো ওয়ালা রাজু জানিয়েছেন, আগে নিজেকে মিউজিশিয়ান বলে পরিচয় দিলেও এখন তিনি স্রেফ অটোওয়ালা পরিচয়ই দেন।

ভাগ্যাহত এই যুবকের গানের ভিডিও ইতিমধ্যেই দেখে ফেলেছেন দেড় লাখের বেশি নেট জনতা। তার জীবনের লড়াই শুনে প্রত্যেকেরই চোখে জল এসেছে। অনেকেই তার প্রতি সহমর্মিতা ও ভালোবাসা জানিয়েছেন কমেন্টে। শ্রদ্ধা ও ভালোবাসা জানানো হয়েছে পেজের পক্ষ থেকেও৷ দেখে নিন অসাধারণ এই গানটির ভিডিও

ভিডিও ও তথ্যের সত্যতা যাচাই করেনি বাংলাহান্ট

Back to top button