টাইমলাইনভাইরাল

ভয় না পেয়ে গোরুর পালের সাথে লড়াই করল একলা হাঁস, তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ সামাজিক মাধ্যমে বারবার বিভিন্ন বন্য জন্তুর ভিডিও ভাইরাল (viral) হয়। এদের মধ্যে কেউ মানুষকে নকল করে বা কেউ নিজের চেহারা ও ক্ষমতা ভুলে কঠিন লড়াইয়ে নেমে পড়ে৷ সম্প্রতি এমনই আরেক ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে৷ যেখানে এক পাল গরুর সাথে লড়াইয়ের ময়দানে নেমে যায় ছোট্ট এক হাঁস।

বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। স্মার্ট ফোনে ধারন যে কোনো ছবি বা ভিডিও সারা বিশ্বের সাথে ভাগ করে নেন নেট পাড়ার বাসিন্দারা। আর সেই ভাইরাল ছবি বা ভিডিও এর জেরেই রাতারাতি তারকা বা খলনায়ক বনে যায় যে কেউ। আবার কোনো কোনো ভিডিও ও ছবি যেমন নেটপাড়াকে ভাবিয়ে তোলে তেমনই অনেক পোস্ট খারাপ সময়েও মন ভাল করে দেয়।

ভিডিওতে দেখা যায়, একটি কানাডিয়ান হাঁস একটি খালি মাঠে দাঁড়িয়ে আছে এবং কাছেই রয়েছে গরুর একটি পাল। একটি গোরু হঠাৎই হাঁসটিকে আক্রমণ করে, ভয় পেয়ে পালানোর পরিবর্তে সে সেখানে দাঁড়িয়ে তার মুখোমুখি হয়। গরু কাছে আসার সাথে সাথেই তার গায়ে চঞ্চুর আঘাত করে হাঁসটি। তারপরে অন্য গোরুরাও যখন যখন আক্রমণ করতে আসে, তখনও সে লড়াই করে।

ভিডিওটি শেয়ার করেছেন, আইপিএস দিপাংশু খাবরা। ক্যাপশনে তিনি ভিডিও থেকে অনুপ্রেরণা নিতে বলেছেন নেটিজেনদের। লিখেছেন, ‘ভয়ের থেকে বড় ভ্রম আর নেই’। তিন বছররের পুরোনো এই ভিডিও সামাজিক মাধ্যমে পোস্ট হতেই ভাইরাল হয়ে গিয়েছে। বয়ে গিয়েছে লাইক কমেন্টের বন্যা।

 

Back to top button