টাইমলাইনভিডিও

হাতির মৃত্যুতে অঝোরে কাঁদলেন জওয়ান, VIDEO দেখে আপনিও হয়ে যাবেন ইমোশনাল

বাংলা হান্ট ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ব্যাপক ভাবে ভাইরাল হচ্ছে। ওই ভিডিওতে এক ব্যক্তিকে মৃত হাতির শুঁড় ধরে কাঁদতে দেখা যাচ্ছে। ওই ব্যক্তি একজন ফরেস্ট রেঞ্জার্সের জওয়ান। হাতিটি চিকিৎসা চলাকালীন মারা গিয়েছে।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, এই ভিডিও মুদুমালাই টাইগার রিজার্ভের। ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের আধিকারিক রমেশ পাণ্ডে ভিডিওটি নিজের ট্যুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন।

এই ভিডিও সাদিয়াওয়াল এলিফ্যান্ট ক্যাম্পের বাইরে। সেখানে একটি মৃত হাতিকে গাড়ির মধ্যে দেখা যাচ্ছে। অনেকদিন ধরেই ওই হাতিটির চিকিৎসা চলছি। চিকিৎসকদের দলে ফরেস্ট রেঞ্জারও ছিল।

প্রসঙ্গত, কোনও দুর্ঘটনার কবলে পড়ে হাতিটি আহত হয়। এরপর থেকেই চিকিৎসক আর ফরেস্ট রেঞ্জার্সরা হাতিটির চিকিৎসা আর শুশ্রুষা করছিল। কিন্তু শত চেষ্টার পরেও হাতিটিকে বাঁচানো সম্ভব হয়নি।

ট্যুইটারে ভাইরাল ভিডিওতে ফরেস্ট রেঞ্জারকে কাঁদতে কাঁদতে হাতির শুঁড় ধরে আদর করতে দেখা যাচ্ছে। ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের আধিকারিক রমেশ পাণ্ডে এই ভিডিও ট্যুইট করে লেখেন, ‘তামিলনাড়ুর মুদুমালাই টাইগার রিজার্ভে সাদিয়াওয়াল এলিফ্যান্ট ক্যাম্পের এই ভিডিওটি সবাইকে ভাবুক করে দিচ্ছে। হাতির প্রতি ফরেস্ট রেঞ্জারের ভালোবাসা এক অন্য দুনিয়ায় নিয়ে যাবে।”

Back to top button