টাইমলাইনভাইরাল

বিড়ালের জন্য খাবার নিয়ে গেল কুকুর, তুমুল ভাইরাল বন্ধুত্বের মিষ্টি ভিডিও

বাংলা হান্ট ডেস্ক, ভাইরাল ভিডিও :  বিড়াল কুকুর আজন্ম শত্রু, তাদের মধ্যে বন্ধুত্ব! ভাইরাল ভিডিওতে (viral video) দেখা গেল এমনটাই। এই দুই চিরশত্রুর বন্ধুত্বের ভিডিওতে এই মুহুর্তে মজেছে নেট দুনিয়া।

কুকুর আর বিড়ালকে আমরা শত্রু হিসাবেই চিনি। কুকুরের চোখের সামনে বিড়াল আসলে সে তাকে তাড়া করে এলাকা ছাড়া না করা পর্যন্ত থামে না। কিন্তু ভাইরাল ভিডিও তে দেখা গেল বিড়ালের জন্য খাবার নিয়ে এসেছে কুকুর। স্বভাবের বিপরীত কাজ করেই নেট দুনিয়ার মন জন করল চীনের কুকুরটি।

ভাইরাল হওয়া ভিডিওটি চীনের শ্যানডং প্রদেশের। পুডিং নামের একটি কুকুরকে বিড়ালের জন্য একটি স্টিমড বান নিয়ে যায়।  ভিডিওতে দেখা যাচ্ছে বিড়ালটি প্রথমে সেই খাবার নিতে অনিচ্ছুক, তবে পরে সেই খাবার নিয়ে সিঁড়ি দিয়ে উপরে উঠে যায়। কুকুরের এই কান্ড দেখে মজেছে নেট দুনিয়া। নেটাগরিকদের প্রত্যেকেই প্রশংসা করছে এই ব্যাবহারের।

জানা যাচ্ছে, সামাজিক মাধ্যম ফেসবুকে আপলোড হওয়ার আগে ভিডিওটি চীনা ভিডিও অ্যাপ ডোউন এ আপলোড করা হয়েছিল। ফেসবুকে আপলোড হবার সাথে সাথেই তুমুল ভাইরাল হয়েছে ভিডিওটি।

https://m.facebook.com/PeoplesDaily/videos/301437897591727/

এর আগে, অন্য একটি ভাইরাল ভিডিওতে দেখা গেছে, একটি হাঁস মুখে করে খাবার নিয়ে জলের মাছদের খাওয়াচ্ছে। যা খুবই পছন্দ হয়েছে নেটাগরিকদের।

যদিও আদতে হাঁস তার খাবারের ভাগ দিচ্ছে না মাছ দের। হাঁস নিজের খাবার জলে ডুবিয়ে খায়। এই কারনে যখন সে তার খাবার জলে ডোবাচ্ছে তখনই মাছ সেই খাবার চুরি করে খেয়ে নিচ্ছে।

https://twitter.com/HubNature/status/1298077759948951553?s=19

Related Articles

Back to top button