টাইমলাইনভাইরাল

বিষাদ ভুলিয়ে ‘আবার পুজো হবে’ গান গাইল একরত্তি, ভাইরাল ভিডিওতে প্রশংসার বন্যা

viral video : বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। প্রতিদিন হাজার হাজার ভিডিও ভাইরাল হয়। অনেক ভিডিওতেই খুঁজে পাওয়া যায় অনাবিষ্কৃত ট্যালেন্ট। তেমনই এক ট্যালেন্ট ছিলেন রানাঘাটের রানু মন্ডল। রানাঘাট থেকে বলিউডে পা রাখার এই যাত্রা ভাইরাল ভিডিও এর কল্যানেই। আর তাকে আবিস্কার করেন অতীন্দ্র নামের এক যুবক। এই যুবকের ফেসবুক পেজ থেকেই ফের এক খুদের গানের ভিডিও হল ভাইরাল।

বিজয়া দশমী পার হয়েছে মাত্র ২ দিন। এখনো উমা বিদায়ের বিষাদ কাটেনি বাঙালির। এরই মধ্যে পরবর্তী পুজোর কাউন্টডাউন শুরু করে দিয়েছেন অনেকেই। আগামী পুজোর বার্তা নিয়ে ‘আবার পুজো হবে’ গাইল একরত্তি শিশু শিল্পী মোহর৷ সামাজিক মাধ্যমে তুমুল ভাইরাল সেই ভিডিও।

তিন বছরের মোহরকে এই ভাইরাল ভিডিওতে দেখা যায় একটি হলুদ রঙের হলুদ রঙের একটি লেহেঙ্গা পরে। গোলাপি ওড়না আর রঙ মিলিয়ে চুড়ি পড়ে রীতিমত অভি’জ্ঞ শিল্পীদের মতোই গান গেয়েছে মোহর। গানে সে সকলকে মন খারাপ করতে বারন করেছে কারন বছর ঘুরলে আবার আসবে ঘরের মেয়ে। পুরো গানটি বেশ মিষ্টি গলায় শেষ করে সে। যা বেশ মনে ধরেছে নেটিজেনদের।

ভিডিওটি সামাজিক মাধ্যমে পোস্ট হতেই  তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যেই ১.৪ মিলিয়ন এর বেশি নেটাগরিক দেখে ফেলেছে এই ভিডিও। মন্তব্য বাক্স উপচে পড়েছে সাধুবাদে। আধো আধো বোলে তার গান বেশ ভালোই লেগেছে নেটিজেন দের। চলছে লাইক ও শেয়ার। দেখে নিন একরত্তির সেই গানের ভিডিও

 

 

Back to top button