টাইমলাইন

মাস্কের বদলে মুখে পলিথিলিন প্যাকেট, তাতে মুড়ি রেখে খাচ্ছেন ব্যক্তি; ভাইরাল ভিডিওতে হাসির রোল নেটপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক, ভাইরাল ভিডিও : সামাজিক মাধ্যমে ভাইরাল (viral video) হওয়া ভিডিওর দৌলতে রাতারাতি জনপ্রিয় হয়ে যান অনেকেই। কিন্তু এবার এমন একজন মানুষ জনপ্রিয় হয়েছেন তার সৃষ্টিশীলতা দেখে হেসে লুটিয়ে পড়ছে নেটজনতা। মাস্কের বদলে মুখে প্লাস্টিক আটকে আর তাতে মুড়ি ঢেলে খেয়ে করোনা ভাইরাসকে তিনি যেভাবে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন তা দেখে করোনা ভাইরাস আত্মহত্যা করতে পারে।

এই মুহুর্তে বিশ্ব জুড়ে দাপট দেখাচ্ছে করোনা ভাইরাস। প্রতিদিনই হু হু করে বাড়ছে সংক্রমণ।  গত ৭ দিনের হিসাবে সংক্রমণের নিরিখে ভারত টপকে গিয়েছে ব্রাজিল ও আমেরিকাকেও। এই পরিস্থিতিতে প্রয়োজন মহামারি সম্পর্কে সচেতনতা। কিন্তু ভাইরাল ভিডিওর ব্যক্তি সে সব জলাঞ্জলি দিয়ে যেভাবে পলিথিলিন মুখে বেঁধে ঘুরছে তা শুধু হাস্যকর নয় ভয়ংকরও বটে৷ কারন এই ধরনের পলিথিনে জীবানু অনেক্ষণ বেঁচে থাকে সংক্রমনের ঝুঁকি অনেকটাই বেড়ে যায়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি পলিথিন প্যাকেটে ভরে নিয়েছেন বেশ খানিকটা মুড়ি। প্যাকেটের হাতল দুটি দুই কানে আটকে সেটাকে বানিয়েছেন মাস্ক৷ তারপর নেমে পড়েছেন প্রকাশ্য রাস্তায়। হাঁটছেন আর একটু একটু করে মুড়ি খাচ্ছেন তিনি। ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে চলছে একটি অসম্ভব জনপ্রিয় বাংলা গান, ‘এ দেখাই শেষ দেখা নয় তো’। বলা বাহুল্য, গানটি ভিডিওটির সাথে অসম্ভব রকম সুপ্রযুক্ত।

ভাইরাল ভিডিও দেখে হাসির রোল উঠেছে নেটপাড়ায়। মলয় মাইতি নামের যে নেটিজেন এই ভিডিওটি পোস্ট করেছেন তিনি ক্যাপশনে লিখেছেন, ‘এ কেমন মাস্ক’। কমেন্ট বক্সে একজন নেটিজেন জানতে চেয়েছিলেন মাস্কটি কোন কোম্পানি তৈরি করেছেন৷ সব মিলিয়ে তুমুল ভাইরাল ভিডিওটি। যদিও আপনারা এই ধরনের পরীক্ষার পথে না হাঁটলেই সংক্রমণ এড়িয়ে যেতে পারবেন। হু এর নির্দেশ মতো ৩ লেয়ারের মাস্ক ব্যাবহার করুন

Back to top button
Close