ভাইরাল ভিডিওঃ বাড়ির ছাদে ঘুড়ি ওড়াতে ব্যস্ত বানর, নেটিজেনরা বলছেন রামায়ণের প্রভাব

বাংলাহান্ট ডেস্কঃ বানর জাতীয় প্রাণীর বুদ্ধি অন্যান্য অনেক প্রাণীর চেয়ে বেশী। বিজ্ঞান বলে এই জাতীয় প্রাণীরাই ক্রমশ বিবর্তন এর মধ্য দিয়ে আজকের আধুনিক মানুষে রূপান্তরিত হয়েছে। আমাদের চারপাশে বানর জাতীয় প্রাণীদের এমন অনেক কাণ্ড কারখানা দেখতে পাই যা আমাদের অবাক করে দেয়।

   

সামাজিক মাধ্যম টুইটারে এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে বিস্ময়ের ঘোর কাটছে না নেটপাড়ার বাসিন্দাদের। ভিডিওতে একটি বানরকে দেখা যাচ্ছে একটি বাড়ির ছাদে বসে মনের সুখে ঘুড়ি ওড়াতে। যদিও দূর থেকে দেখে আপনি বুঝতে পারবেন না, সেটা বানর না মানুষ। তার ঘুড়ি ওড়ানোর কায়দা এতটাই দূরন্ত যে, মানুষ বলে ভুল হতেই পারে। মজার ব্যাপার হল কিছুক্ষণ পর সে নিজেই ঘুড়িটিকে নামিয়ে হাতে নিয়ে বসে থাকে।

আই এফ এস অফিসার সুশান্ত নন্দা এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, Evolution happening fast due to lockdown, Monkey flying a kite. Yes it’s a monkey for sure (লকডাউনের কারণে দ্রুত বিবর্তন ঘটছে, বানর ঘুড়ি ওড়াচ্ছে। হ্যাঁ এটি অবশ্যই একটি বানর)।

https://twitter.com/RedevilDb/status/1250612008531054593?s=19

ছবিটি পোষ্ট করার সাথে সাথেই ভাইরাল হয়ে গিয়েছে নেট দুনিয়ায়। অনেকে তো এই ঘটনায় রাইজ অব দ্য প্ল্যানেট এপস এর ছায়া দেখছেন। এক নেটাগরিক আবার মনে করছেন, বানররা যখন ঘুড়ি উড়ছে, মানুষ গুহায় রয়েছে। প্রকৃতি তার পরিষ্কারকরণ স্বাভাবিকতা পুনরুদ্ধার করতে এটিই করে। আমি করোনার শেষটি চিহ্নিত করতে প্রজাপতিগুলির জন্য আমার হাত ধরে বসে অপেক্ষা করছি। কেউ কেউ তো মজা করে একে রামায়ণের প্রভাব ও বলছেন।

Viral, viral video, video, ভাইরাল, ভাইরাল ভিডিও, ভিডিও, monkey, বানর

সম্পর্কিত খবর