fbpx
টাইমলাইনভাইরাল

বান্ধবীকে আকৃষ্ট করতে পুরুষ পাখি ডানায় মেলে ধরল হাজারো চোখ, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: চিনের সঙ্গে সঙ্গে সারা বিশ্বেই ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাসের (Corona Virus) আতঙ্ক। এমনকি ভারতেও এই মারণ ভাইরাসের সংক্রমণ নিয়ে আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছেন মানুষ। চিনে এখনও পর্যন্ত ৩০০০ জনেরও বেশি মানুষ মারা গিয়েছেন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে। বহু মানুষ আক্রান্ত এই ভাইরাসে। মাস্ক ছাড়া বাড়ির বাইরে বেরই হচ্ছেন না মানুষ। চিনে অব্যাহত রয়েছে মৃত্যুমিছিল। সবথেকে ভয়াবহ খবর হল অবশেষে ভারতেও থাবা বসিয়েছে করোনা। ইতিমধ্যেই ৩৫০ জনের আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে।

সর্বক্ষণ করোনা নিয়ে প্রচার করা হচ্ছে। রোগের লক্ষণ, সম্ভাব্য প্রতিরোধের উপায় সবই মানুষের জন্য জানানো হচ্ছে। চিকিৎসকরা বারবার বলছেন করোনা নিয়ে মিথ্যা প্রচার না চালাতে। এতে মানুষের মনে অহেতুক ভয়ের সঞ্চার হচ্ছে। তাই যে যেমন ভাবে পারছেন মন থেকে দুশ্চিন্তা দূর করার চেষ্টা চালাচ্ছেন। তারকা থেকে সাধারন মানুষ সকলেই গৃহবন্দি হয়ে রয়েছেন। কিন্তু এই আতঙ্কের ছোঁয়া লাগেনি পশুদের মধ্যে। মানুষ নিজেদের ঘরে গৃহবন্দি হয়ে রয়েছেন বলে রাস্তায় নেমে এসেছে পথের কুকুররা, ভেনিসের ক্যানালে ঘুরে বেড়াচ্ছে ডলফিনের দল। করোনা নিয়ে কোনও আতঙ্কই নেই পশুপাখিদের মধ্যে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। একটি পাখির ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, বান্ধবী পাখির মন জয় করার জন্য ডানা মেলে ধরেছে পুরুষ পাখিটি। তার ডানায় ফুটে উঠেছে অসংখ্য চোখ। আর সেই দেখেই প্রেমে পড়েছে মহিলা পাখিটি। পাখিটির নাম গ্রেট আরগাস ফেসান্ট। তবে এই দেশে পাওয়া যায় না এই পাখি।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিও। সুধা রমেন আইএফএস নামে একটি টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিও। ইতিমধ্যেই ২ হাজারের বেশি লাইক পড়ে গিয়েছে এই ভিডিওতে।

Back to top button
Close
Close