মটর থাকলেও নেই পনির! বিয়ে বাড়িতে বাঁধল যুদ্ধ, চেয়ার দিয়ে বেধড়ক মারধর আমন্ত্রিতদের

বাংলাহান্ট ডেস্ক : এখন গোটা দেশজুড়ে চলছে বিয়ের মরশুম। এই সময়টাতে একত্রিত হচ্ছে বহু মন। বিয়ে মানে শুধু আমাদের কাছে দুটি মানুষের একত্রে বাঁধা পরা নয়, বিয়ে মানে দুটি পরিবারেরও মিলন। তবে আমাদের দেশে বিয়ে নিয়ে রয়েছে একাধিক আচার ও নিয়ম। হিন্দু পরিবারের বিয়ের অনুষ্ঠান সাধারণত তিন থেকে পাঁচ দিনের হয়ে থাকে।

   

আবার অনেক সময় এই বিয়ের অনুষ্ঠান নিয়ে ঘটে যায় মারাত্মক সব কান্ড কারখানা। কখনো পণ নিয়ে সমস্যা, আবার কখনো মদ্যপ অবস্থায় দুই পক্ষের হাতাহাতি, বিয়ের অনুষ্ঠানে এই ধরনের কাণ্ডকারখানার সাক্ষী থেকেছি আমরা। তবে সামান্য পনিরের টুকরো যে বিয়ের অনুষ্ঠানে মারামারির কারণ হতে পারে তা অনেকের কাছেই বিস্ময়ের!

আরোও পড়ুন : লাগবে না ৫ হাজারও! এই ৫ ব্যবসা করেই ঘরে আসবে কাঁড়ি কাঁড়ি টাকা, ঘুরবে ভাগ্যের চাকা

সম্প্রতি সমাজ মাধ্যমে এমনই একটি বিয়ের অনুষ্ঠানের ভিডিও ভাইরাল হয়েছে যাতে দেখা যাচ্ছে দুই পক্ষের আত্মীয়রা একে অপরের সাথে হাতাহাতিতে জড়িয়ে পড়েছেন। জানা গেছে বিয়ের অনুষ্ঠানে খাদ্য তালিকায় ছিল মটর পনির। কিন্তু অতিথিরা খেতে বসে দেখেন সেই মটর পনিরে নেই পনিরের টুকরো। সামান্য এই পনিরের টুকরোর জন্য সংঘর্ষ বেঁধে যায় দুই পক্ষের।

আরোও পড়ুন : নেওয়া হল বড় সিদ্ধান্ত! এজেন্সির ৫ কিমির মধ্যে থাকা গ্রাহকরা LPG সিলিন্ডার কেনার সময়ে পাবেন বিশেষ ছাড়

রীতিমতো তোলপাড় শুরু হয় গোটা বিয়েবাড়িতে। সমাজ মাধ্যমে এই ভিডিও এখন ভাইরাল হয়েছে। এই ভিডিও এক্স প্লাটফর্মে শেয়ার করা হয়েছে @gharkekalesh নামের একটি পেজ থেকে। এই ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, ‘বিয়ের সময়, মটর পনিরের থালায় পনিরের টুকরো না থাকায় বর ও কনের পক্ষের মধ্যে মারামারি।’

ভিডিওটি শেয়ার করার পর এখনো পর্যন্ত লক্ষাধিক মানুষ এটি দেখে ফেলেছেন। অনেক ব্যবহারকারী আবার করেছেন মজাদার কমেন্ট। এক ব্যবহারকারী যেমন লিখেছেন, পনির কা চক্কর বাবু ভাইয়া। আরেক ব্যবহারকারী লিখেছেন- ৩য় বিশ্বযুদ্ধ হবে পনিরের জন্য। আরেক ব্যবহারকারী আবার লিখেছেন- ১০০ টাকার পনিরের নামে লাখ লাখ টাকার বিয়ে নষ্ট করা হচ্ছে।