বর আর বয়ফ্রেন্ডকে নিয়ে থাকবেন একই বাড়িতে! অদ্ভুত দাবি নিয়ে ল্যাম্পপোস্টে উঠলেন গৃহবধূ

বাংলাহান্ট ডেস্ক : স্বামী থাকা সত্ত্বেও জড়িয়েছিলেন অন্য সম্পর্কে। তবে ছাড়তে পারছেন না বরকে। আবার সেই গৃহবধূ প্রেমিককেও ছাড়তে নারাজ। এই মহিলা একই বাড়িতে স্বামী ও প্রেমিককে থাকার অভিনব প্রস্তাব দিলেন। কিন্তু বধূর এই প্রস্তাব মানতে নারাজ স্বামী। এরফলে রাগে অগ্নিশর্মা হয়ে ওই মহিলা বেরিয়ে গেলেন বাড়ি থেকে।

নিজের দাবি বাস্তবায়িত করার জন্য চড়ে বসলেন বিদ্যুতের খুঁটিতে। এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও। উত্তরপ্রদেশের গোরক্ষপুরে ঘটেছে এই অদ্ভুত ঘটনাটি। ৩৪ বছরের ওই মহিলার রয়েছে তিন সন্তান। পিপরাইচের বাসিন্দা তিনি। ওই মহিলার স্বামী দিনমজুরের কাজ করেন। ওই মহিলা পাশের গ্রামের এক পুরুষের সাথে দীর্ঘ সাত বছর ধরে প্রেম করছিলেন।

আরোও পড়ুন : দুর্দান্ত সুবিধা মিলবে এবার পুরী সফরে! ফার্স্ট ক্লাস হবে পাহাড় ভ্রমণও, গরম পড়তেই নতুন ঘোষণা রেলের

সম্প্রতি স্ত্রীর এই পরকীয়ার কথা জানতে পারেন স্বামী। হাতেনাতে ধরে ফেলেন স্ত্রী ও তার প্রেমিককে। স্বামী-স্ত্রীর মধ্যে শুরু হয় তুমুল অশান্তি। ওই মহিলা দাবি করেছেন, তাদের বাড়িতে থাকুক প্রেমিক। তাহলে সাহায্য হবে সংসারে। যদিও এই দাবি মানতে নারাজ স্বামী। অন্যদিকে, স্বামীকে রাজি করাতে ওই মহিলা উঠে পড়েন একটি বিদ্যুতের খুঁটিতে।

এই কাণ্ড দেখে ভিড় জমান গ্রামের বাসিন্দারা। অনেকেই বোঝানোর চেষ্টা করেন মহিলাকে। তবে ওই মহিলা কারোর কথা শুনতে নারাজ। হাইটেনশন তারে বিদ্যুৎপৃষ্ট হওয়ার সম্ভাবনা থাকায় বিদ্যুৎ দপ্তরের পক্ষ থেকে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেওয়া হয়। অবশেষে পুলিশের হস্তক্ষেপে ওই মহিলা নেমে আসেন খুঁটি থেকে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর