টাইমলাইনভিডিও

হাঁটুর বয়সী মেয়েকে বিয়ে করে আনন্দে হাততালি দিচ্ছেন দাদু! ভাইরাল ভিডিও দেখে হতবাক নেটিজেনরা

বাংলা হান্ট ডেস্ক: বিয়েবাড়ি মানেই এমনই একটি সামাজিক অনুষ্ঠান যেটিকে ঘিরে প্ৰত্যেকেরই একটি আলাদা উৎসাহ পরিলক্ষিত হয়। এমতাবস্থায়, বর্তমান সময়ে বিয়েবাড়িকে ঘিরে একের পর এক এমন সব ঘটনা সামনে আসছে যা দেখে চক্ষু চড়কগাছ হয়ে যাচ্ছে সকলের। শুধু তাই নয়, ওই সংক্রান্ত একাধিক ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)।

কখনও বিয়ের অনুষ্ঠান চলাকালীন বর-বউয়ের লড়াই, আবার কখনও বা বিয়ের আনন্দে বরের চোখে জল, এই সবকিছুই পরিলক্ষিত করেছি আমরা। তবে, এবার সেই রেশ বজায় রেখেই একটি নতুন ভিডিও ভাইরাল হতে শুরু করেছে নেটমাধ্যমের প্ল্যাটফর্মগুলিতে। যা দেখে হতবাক হয়ে গিয়েছেন সকলে। এক অল্পবয়সী যুবতীকে বিয়ে করে এক বৃদ্ধের খুশি হওয়ার দৃশ্যই ফুটে উঠেছে সেখানে।

প্রসঙ্গত উল্লেখ্য, বর্তমান সময়ে আমরা প্রায় সকলেই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে দিনের বেশ কিছুটা সময় কাটাই। পাশাপাশি, সেখানে পাওয়া যায় বিভিন্ন মজাদার পোস্ট এবং ভাইরাল হওয়া সব ভিডিও। তবে, সেগুলির মধ্যে এমন কিছু ভিডিও থাকে যা রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পৌঁছে যায় সকলের কাছে। এই ভিডিওটির ক্ষেত্রেও তার কোনো ব্যতিক্রম ঘটেনি।

কি দেখা গিয়েছে ভিডিওটিতে: মূলত, ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা গিয়েছে যে, বিয়ের পরে পাশাপাশি বসে রয়েছেন বর এবং বউ। কিন্তু, সেখানে থাকা বরটি অত্যন্ত বৃদ্ধ। শুধু তাই নয়, তিনি বিয়ে করেছেন এক অল্পবয়স্ক তরুণীকে। এমতাবস্থায়, সেই স্ত্রীকে পাশে বসিয়ে ওই বৃদ্ধ রীতিমতো হাততালি দিতে শুরু করেন। পাশাপাশি, হাসতেও থাকেন তিনি। অর্থাৎ, এই বিয়েতে যে তিনি অত্যন্ত খুশি হয়েছেন সেটাই স্পষ্টভাবে বোঝা গিয়েছে।

এদিকে, ইতিমধ্যেই psycho_biihari নামের একটি প্রোফাইল থেকে ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছে এই ভিডিও। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয়নি। এমনকি, ভিডিওটি দেখতে পাল্লা দিয়ে ভিড় বাড়াচ্ছেন দর্শকেরা। এমতাবস্থায়, অনেকে এহেন বিয়ে দেখে চমকে গেলেও বেশ কিছু নেটিজেন আবার বিভিন্ন মজাদার মন্তব্য করেছেন ভিডিওটির পরিপ্রেক্ষিতে।

Related Articles