টাইমলাইনভাইরাল

চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে বড় বিপদে মহিলা, জীবনের ঝুঁকি নিয়ে বাঁচালেন ২ পুলিশকর্মী ও এক সহনাগরিক : viral video

viral video : প্রায়শই লোকাল ট্রেনে প্রাণঘাতী স্টান্ট করতে দেখা যায় । প্রাণ হাতে করে কখনো ট্রেনে উঠে পড়েন মানুষ। একই ভাবে নামতেও দেখা যায় অনেককে। এই কাজগুলি মাঝে মাঝে অজান্তে দুর্ঘটনার কারণ হয়ে দাঁড়ায়। প্রায়ই এই জাতীয় ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

রেলের তরফে, যাত্রীদের চলমান ট্রেন থেকে নামতে না বলা, প্ল্যাটফর্ম এবং ট্রেনের মধ্যে দূরত্ব দেখে তাদের নামার কথা বলা হলেও তারা প্রায়শই রেলের এই সাবধান বানী কানে তোলেন না। ফলে মাঝে মধ্যেই ঘটে যায় দুর্ঘটনা।

ফের একবার এক মহিলাকে বড় দুর্ঘটনার হাত থেকে বাঁচালেন পুলিশ কর্মীরা। মহারাষ্ট্রের থানে রেল স্টেশনে ঘটেছে এই ঘটনাটি । চলন্ত ট্রেন থেকে প্ল্যাটফর্মে নেমে পড়েন এক মহিলা। কিন্তু কোনো ভাবে তার পা পিছলে যায়।, সেখানে থাকা আরপিএফের দুই কর্মী এবং এক সহনাগরিক জীবন বাজি রেখে তাকে বাঁচিয়েছিলেন। এই ঘটনার ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় ।

এই ঘটনা ঘটেছে চলতি বছরের 9 জানুয়ারী। সংবাদ সংস্থা এএনআই-তে শেয়ার করা এই ঘটনার সিসিটিভি ফুটেজে দেখা যায় যে মহারাষ্ট্রের থানে রেলস্টেশন যথারীতি ভিড় করছে। প্ল্যাটফর্মের যাত্রীরা তাদের ট্রেনের জন্য অপেক্ষা করছেন।

ইতিমধ্যে একটি ট্রেন প্ল্যাটফর্মে এসে পৌঁছেছে। তাঁর গতি তখনও বেশ জোরে। লোকেরা ট্রেনের দিকে তাকাচ্ছে। রেলওয়ে সুরক্ষা বাহিনীর (আরপিএফ) দু’জন সৈনিকও রয়েছেন। তারপরে সবার নজর পড়ে এক মহিলার দিকে। ভিডিওতে দেখে মনে হচ্ছে, তিনি চলন্ত ট্রেন থেকে উঠতে বা নামতে চেষ্টা করছেন। তার পা ট্রেন এবং প্ল্যাটফর্মের মাঝখানে পড়ে যায়। সাথে সাথে আরপিএফ উভয় সৈন্য এবং এক যাত্রী মহিলার দিকে দৌড়ে এসে তাকে মৃত্যুর হাত থেকে বাঁচালেন।

https://twitter.com/ANI/status/1348126068469731336?s=19

Back to top button