fbpx
টাইমলাইনভাইরাল

ভাইরাল ভিডিও: নাগপঞ্চমীতে বিছানায় কোবরা সাপ, গ্রামজুড়ে শুরু পূজা-অর্চনা

বাংলাহান্ট ডেস্ক / ভাইরাল ভিডিও : সাপ এমন একটি সরীসৃপ, যার সাথে মানুষের সহাবস্থান বহু যুগের। মানুষের বাড়িতে সাপের অনাহুত আগমনও নতুন নয়। তাই বলে নাগপঞ্চমীর দিন? নাগ পঞ্চমীর দিন রাজকুমার নামের এক ব্যক্তির বিছানায় দেখা মিলল সাপ। দিনটি নাগপঞ্চমী হওয়ায় সাপকে বনে ছাড়ার বদলে চলল উপাসনা । অন্ধবিশ্বাসের এমনই ভিডিও হয়েছে ভাইরাল (viral video)।

বর্তমান যুগ সামাজিক মাধ্যমের যুগ। স্মার্ট ফোনে ধারন যে কোনো ছবি বা ভিডিও সারা বিশ্বের সাথে ভাগ করে নেন নেট পাড়ার বাসিন্দারা। আর সেই ভাইরাল (viral) ছবি বা ভিডিও এর জেরেই রাতারাতি তারকা বা খলনায়ক বনে যায় যে কেউ। আবার কোনো কোনো ভিডিও ও ছবি যেমন নেটপাড়াকে ভাবিয়ে তোলে তেমনই অনেক পোস্ট খারাপ সময়েও মন ভাল করে দেয়।

শনিবার, উত্তর প্রদেশের হরদয়ের কোতোয়ালি পল্লী অঞ্চলে একটি বাড়িতে দেখা মেলে এক কোবরা সাপের। অনেক চেষ্টা করে এক যুবক সেটি ধরলেও গ্রামবাসীদের দেখা যায় হাতজুড়ে তাকে প্রণাম করতে। শুধু তাই নয়, কিছু গ্রামবাসী ভিডিও করতেও শুরু করে।

রাজকুমার নামে যে ব্যক্তির বাড়িতে সাপটি পাওয়া গিয়েছে সে জানিয়েছে, সাপটিকে প্রথম দেখা যায় বিছানায়। দেখা মাত্রই বাড়ির লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তখন তারা ঋষি নামের ঐ ছেলেটিকে খবর দেন। সে এলাকায় সাপ ধরতে অভিজ্ঞ বলেই পরিচিত। ঋষি সাপটিকে ধরতে চেষ্টা করলে সাপটি আক্রমণোদ্যত হয়ে ওঠে। পরবর্তীতে ঋষি তাকে ধরে জঙ্গলে ছেড়ে দিয়েছে বলে জানা গেছে। তবে গ্রামজুড়ে ছড়িয়ে পড়েছে গুজব।

 

Back to top button
Close