টাইমলাইনভারতভিডিও

স্কুটিতে হরেক মাল বোঝাই করে বেপরোয়া ড্রাইভ! ভাইরাল ভিডিও দেখে লোকে বলল ভারতেই সম্ভব

বাংলা হান্ট ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় আমাদের সামনে একাধিক সময় নানা ধরনের বৈচিত্র্যময় ভিডিও উঠে আসে, যেগুলি অনেক সময় হাসির খোরাক জোগায় তো আবার বহু ভিডিওয় সামাজিক বার্তা প্রদান করা হয়। তবে এসকল ভিডিওগুলি বর্তমানে আমাদের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত হয়ে পড়েছে। সেই কারণেই একাধিক সময় বিভিন্ন সোশ্যাল মেসেজ দেওয়ার জন্য এই মাধ্যমটিকে ব্যবহার করে বিভিন্ন কর্তৃপক্ষ। ঠিক তেমনভাবেই সম্প্রতি তেলেঙ্গানা পুলিশের পক্ষ একটি ভিডিওর মাধ্যমে সকল মানুষকে করা হলো সচেতন। তবে যে ভিডিওটি শেয়ার করা হয়েছে, তা বার্তা প্রদান করার পাশাপাশি বহু মানুষকে হাসিয়েও তুলেছে।

Sagar নামক এক ব্যক্তির দ্বারা সম্প্রতি একটি ভিডিও শেয়ার করা হয় এবং পরবর্তীকালে সেই ভিডিওটিকে উল্লেখ করে সকল নাগরিককে সচেতন বার্তা প্রদান করে তেলেঙ্গানা পুলিশ। এবার আসা যাক ভিডিওর প্রসঙ্গে। মাত্র 8 সেকেন্ডের এই ভিডিওয় রাস্তার মধ্যে স্কুটারসহ এক আরোহীর দেখা মেলে। তবে ভিডিওর প্রথমেই লাগে চমক! স্কুটারটিতে বিভিন্ন রকমের বস্তা ও প্লাস্টিকের ভিতর জিনিসপত্র চাপানো থাকে। তবে এগুলির পরিমাণ এতটাই বেশি হয় যে, আরোহীটি একপ্রকার স্কুটারের ধারপ্রান্তে বসেই সেটি চালাতে থাকে। ফলে ভিডিওয় বাইক আরোহীর এহেন বেপরোয়া মনোভাব তুলে ধরা হয় এবং পোস্টদাতা  ক্যাপশনে লেখেন, “32 জিবি ফোনে  31.9 জিবি ডেটা মজুত করা হয়েছে।”

পরবর্তীতে সেই ভিডিওটিকে নিজেদের টুইটার হ্যান্ডেলে শেয়ার করে তেলেঙ্গানা পুলিশ জানায়, “মোবাইল থেকে ডেটা পুনরুদ্ধার করার সুযোগ থাকে, এমনকি এটির ক্ষতি হয়ে গেলেও সেই সুযোগ বর্তমান। তবে জীবনের সঙ্গে নয়। তাই আমরা সকল নাগরিকের উদ্দেশ্যে আবেদন করতে চাই যে, আপনারা নিজেদের জীবন ঝুঁকিতে ফেলবেন না, সঙ্গে অন্যদেরও।”

ভিডিওটি তৎক্ষণাৎ ভাইরাল হয়ে পড়ে এবং বাইক আরোহীর বেপরোয়া মনোভাব দেখে অনেকেই তার সমালোচনা পর্যন্ত করেন।

Related Articles

Back to top button