টাইমলাইনখেলাক্রিকেট

”সমালোচকরা শিক্ষা নিন”, ভারতের টেস্ট সিরিজ জয়ের পরই আক্রমনাত্মক কোহলি

বাংলা হান্ট ডেস্কঃ ভারত বনাম অস্ট্রেলিয়ার চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে গিয়ে অ্যাডিলেডে প্রথম টেস্ট খেলেই দেশে ফিরে এসেছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা সন্তানসম্ভবা ছিলেন আর সেই কারণেই পিতৃত্বকালীন ছুটি নিয়ে তিনি দেশে ফিরে এসেছিলেন। তবে এই মুহূর্তে অস্ট্রেলিয়া সশরীরে না থাকলেও ভারতীয় দলের সঙ্গে মনেপ্রাণে জুড়ে রয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। অস্ট্রেলিয়ার ঘরের মাটিতে অস্ট্রেলিয়াকে হারিয়ে ভারতের টেস্ট সিরিজ জেতায় আনন্দে আত্মহারা ভারত অধিনায়ক বিরাট কোহলিও।

অধিনায়ক কোহলি কি ভাবে সবসময় টিম ইন্ডিয়ার পাশে দাঁড়ায় সেটা কারুরই অজানা নয়। আজ তিনি মাঠে উপস্থিত থাকলে এই সেলিব্রেশন আরও অনেক গুণে বাড়িয়ে তুলতেন। আরও বেশি করে তিনি তরুণ ক্রিকেটারদের উজ্জীবিত করতেন। তবে তিনি মাঠে না থাকলেও আজ টিম ইন্ডিয়ার জয় মন ভরে সেলিব্রেশন করেছেন।

https://twitter.com/imVkohli/status/1351444900269629441?s=20

অ্যাডিলেডে যখন মাত্র 34 রানে অলআউট হয়ে গিয়েছিল টিম ইন্ডিয়া। সেই সময় ভারতীয় দলের পাশে দাঁড়িয়েছিলেন অধিনায়ক কোহলি। অভিভাবকের মতো দলের প্রত্যেক ক্রিকেটারকে সাহস জুগিয়ে ছিলেন তিনি। আর সেই দিনই তিনি বলে দিয়েছিলেন এই ভারতীয় দল ঘুরে দাঁড়াবেই। আজ কোহলির কথা অক্ষরে অক্ষরে মিলে গেল। অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজ জিতে ইতিহাস তৈরি করল টিম ইন্ডিয়া। আর তারপরই টুইট করে সমালোচকদের একহাত নিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। টুইট করে কোহলি লিখেছেন, “অসাধারণ জয়। অ্যাডিলেডে হারের পর যারা টিম ইন্ডিয়ার ক্ষমতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন তারা এবার উঠে দাঁড়িয়ে শিক্ষা নিন। ভারতীয় দল এবং টিম ম্যানেজমেন্টকে শুভেচ্ছা। এই ঐতিহাসিক জয়ের মুহূর্ত সকলেই উপভোগ করো।”

https://twitter.com/imVkohli/status/1351444900269629441?s=20

Back to top button