ক্রিকেটখেলাটাইমলাইনIPL

IPL থেকে ব্যান করা হোক বিরাট-ডিভিলিয়ার্সকে, বিস্ফোরক দাবি রাহুলের

বাংলা হান্ট ডেস্কঃ আজ আইপিএল এর গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হতে চলেছে কিংস ইলেভেন পাঞ্জাব এবং রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। আজকের ম্যাচ কিংস ইলেভেন পাঞ্জাব এর কাছে কার্যত মরণ-বাঁচন ম্যাচ। কারণ আজকে যদি তারা হেরে যায় তাহলে এবার আইপিএলের প্লে অফে ওঠার আসা কার্যত শেষ হয়ে যাবে কে এল রাহুলদের কাছে। আর এই ম্যাচে নামার আগে বিস্ফোরক মন্তব্য করে বসলেন পাঞ্জাব অধিনায়ক কে এল রাহুল। সরাসরি বললেন আইপিএল থেকে আরসিবির এবি ডিভিলিয়ার্স এবং বিরাট কোহলিকে ব্যান করা হোক। রাহুলের এমন মন্তব্যে কার্যত হইচই পড়ে গিয়েছে ক্রিকেট প্রেমীদের মধ্যে।

তবে রাহুলের এমন মন্তব্যে খারাপ কিছু ভাবার অবকাশ নেই। কারণ কে এল রাহুল এটা কিছুটা মজার ছলেই বলেছেন। আইপিএলে বিরাট কোহলি এবং এবি ডিভিলিয়ার্স জুটির সাফল্যকে কেন্দ্র করে এমন মন্তব্য করেছেন রাহুল। বিরাট-ডিভিলিয়ার্স জুটি এখনো পর্যন্ত আইপিএলে সবচেয়ে সফল জুটি। এই জুটি একসঙ্গে তিন হাজার রান করে ফেলেছেন যার মধ্যে রয়েছে 10 টি সেঞ্চুরি পার্টনারশিপ। এছাড়াও প্রথম ব্যাটসম্যান হিসেবে আইপিএলে সাড়ে পাঁচ হাজার রানের গণ্ডি পার করে ফেলেছেন আরসিবি অধিনায়ক বিরাট কোহলি। পাঁচ হাজার রানের খুবই কাছাকাছি রয়েছেন ডিভিলিয়ার্স। আর তাই এই দুজনকে নিয়ে কিছুটা মজার ছলেই এমন মন্তব্য করেছেন কিংস ইলেভেন পাঞ্জাব এর অধিনায়ক কে এল রাহুল।

এক সাক্ষাৎকারে পাঞ্জাব অধিনায়ক কে এল রাহুলকে জিজ্ঞাসা করা হয়েছিল আইপিএলে কোন নিয়ম বদলাতে হয় তাহলে সেটা কি হবে? এই প্রশ্নের উত্তরে কিছুটা মজার ছলে রাহুল বলেন আমিতো বলব, “আগামী বছর থেকে বিরাট কোহলি এবং এবি ডিভিলিয়ার্সকে আইপিএল থেকে ব্যান করে দেওয়া উচিত। কারণ একজন ব্যাটসম্যান যখন পাঁচ হাজারের বেশি রান করে ফেলে তখন আইপিএল কর্তৃপক্ষ তরফে তাকে বলে দেওয়া উচিত অনেক হয়েছে তোমার এবার অন্যদের খেলতে দাও।”

Back to top button