অনুষ্কার কোলে দ্বিতীয় সন্তান, জন্মের পাঁচ দিন পর খবর দিলেন বিরাট কোহলি, ছেলে না মেয়ে ?

বাংলা হান্ট ডেস্ক : দ্বিতীয়বার বাবা হলেন ভারতের খ্যাতনামা ক্রিকেটার বিরাট কোহলি (Virat Kohli)। বলিউড ডিভা অনুষ্কা শর্মার (Anushka Sharma) কোলজুড়ে এল ফুটফুটে রাজকুমার। সূত্রের খবর, ভামিকার পর এবার তাদের কোলে এসেছে এক ছেলে সন্তান। ইতিমধ্যেই নামও ঠিক করে ফেলেছেন তারা।  কী নাম রাখলেন ছেলের? আর তার অর্থই বা কী?

   

এইদিন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নিজেই এই খুশির খবর পোস্ট করেছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। ভক্তদের তিনি জানিয়েছেন, ছেলের জন্ম হয়েছে গত ১৫ ফেব্রুয়ারি। হয়ত তারিখ শুনে সকলে একটু অবাকই হলেন। অনেকেই হয়ত ভাবছেন সন্তান ভূমিষ্ঠ হওয়ার পাঁচদিন পর কেন খবর দিচ্ছেন অনুষ্কা? তারও কারণ জানিয়েছেন এই তারকা দম্পতি।

প্রসঙ্গত উল্লেখ্য, বিগত কয়েকদিন ধরেই বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার খোঁজ পাওয়া যাচ্ছিলনা। না তারা সোশ্যাল মিডিয়ায় উপস্থিত ছিলেন আর না কোনও ছবি শিকারির ক্যামেরা তাদের ফ্রেম বন্দি করেছিল! এমনকি বিরাট কোহলি ঘরের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ অবধি খেলেননি। যা নিয়ে একপ্রস্থ সমালোচনার ঝড় উঠেছিল ক্রিকেট মহলে।

তবে এখন শোনা যাচ্ছে, সেই সময় তিনি স্ত্রীকে নিয়ে লন্ডন যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। অনুষ্কার কিছু শারীরিক সমস্যার কারণে চিকিৎসার জন্য দেশের বাইরে গেছিলেন তারা। বিরাট ঠিক করেছিলেন, স্ত্রীর এই সমস্যার সময় অনুষ্কার পাশেই থাকবেন তিনি। তবে এতদিন সবটাই ছিল অন্ধকারে ঢিল ছোঁড়ার মত। আর এবার সমস্ত জল্পনা জল ঢাললেন অনুষ্কা শর্মা।

 

এইদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিরাট এবং অনুষ্কা লিখেছেন, ‘ভালোবাসা এবং আনন্দের সঙ্গে আমরা জানাচ্ছি যে, ১৫ ফেব্রুয়ারি আমরা আমাদের নবজাত ছেলে অকায় এবং ভামিকার ছোট ভাইকে এই পৃথিবীতে স্বাগত জানিয়েছি! আমরা আমাদের জীবনের এই সুন্দর সময়ে আপনার আশীর্বাদ এবং শুভ কামনা চাই। আমরা এই সময়ে আমাদের প্রাইভেসিকে সম্মান করার জন্য আপনাকে অনুরোধ করছি।’ এখানে জানিয়ে রাখি, বাংলা অভিধান অনুযায়ী, অকায় শব্দের অর্থ পরমাত্মা। গুগল অনুযায়ী, এই শব্দের অর্থ হল পূর্ণিমার আলো।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর