শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতীয় দলে চমক, রোহিতের বদলে ওপেন করবেন এই ক্রিকেটার! জানুন কারণ

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ দুর্দান্ত ফর্মে থাকা ভারতীয় দল (Indian Cricket Team) আজ বিশ্বকাপে (2023 ODI World Cup) নিজেদের সপ্তম ম্যাচ খেলতে মাঠে নামছে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। এই ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে (India vs Sri Lanka) মাঠে নামবে দল। রোহিত শর্মারা (Rohit Sharma) টানা ছয় ম্যাচ অপরাজিত। কিন্তু তাই বলে প্রতিপক্ষকে হালকাভাবে নেওয়ার কোনও উপায় নেই। নিজেদের সবকটি ম্যাচ জিতে সেমিফাইনালে পৌঁছতে চাইবেন বিরাট কোহলিরা (Virat Kohli)।

তার আগের দিন ভারতীয় দলের অনুশীলনে দেখা গেল একটি চমক। আর তাদের সেই অনুশীলন থেকে ধারণা করা হচ্ছে যে রোহিত শর্মা হয়তো ওপেন না-ও করতে পারেন শ্রীলঙ্কার বিরুদ্ধে। এই একই কাজে অন্য আরেক ভারতীয় মহাতারকাকে দেখা যেতে পারে। কিন্তু কিভাবে এমনটা আন্দাজ করা হচ্ছে?

rohit kohli jadeja

ম্যাচের আগের অনুশীলন একটি ভিন্ন ছবি দেখা দিয়েছে। সাধারণত নেট প্র্যাক্টিসে সবচেয়ে আগে ব্যাটিং করতে নামেন ওপেনার শুভমান গিল। কিন্তু এদিন তার জায়গায় নেটে সবার আগে উপস্থিত হয়েছিলেন বিরাট কোহলি। আর প্রস্তুতির সময় তাকে দীর্ঘক্ষণ আগ্রাসী ব্যাটিং করতে দেখা যায়। কুলদীপ যাদবের বেশ কিছু ডেলিভারিকে তিনি গ্যালারিতে ফেলেছিলেন।

আরও পড়ুন: কেন ভারতের মাটিতে বিশ্বকাপ জিততে পারল না বাংলাদেশ? বড় রহস্য ফাঁস করলেন সাকিব

অপরদিকে রোহিত শর্মা নেটে ব্যাটিং করেন মাত্র ১৫-২০ মিনিট। তার মধ্যে বেশিরভাগ সময়টাই তাকে দেখা যায় স্ট্রোক প্র্যাকটিস করতে। কেমন যেন অনীহা দেখা যাচ্ছিল তার ব্যাটিংয়ে, যদিও রোহিত শর্মার ব্যাটিংয়ের ওটাই একটা বৈশিষ্ট্য। লেজি এলিগেন্স কথাটা যুবরাজ সিং বা রোহিত শর্মাদের ব্যাটিংয়ের ক্ষেত্রেই সবচেয়ে বেশি প্রযোজ্য।

আরও পড়ুন: কোহলির সাথে কলকাতায় হবে বিশ্বাসঘাতকতা? BCCI-এর পদক্ষেপে মাটি হবে জন্মদিনের আনন্দ

তবে এদিন রোহিত শর্মার সামনের সুযোগ থাকছে টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহকদের দৌড়ে ফিরে আসার এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকান তারকা কুইন্টন ডি কক বেশ কিছুটা এগিয়ে গিয়েছেন ওই দৌড়ে। তাকে ছুতে গেলে আজ শ্রীলঙ্কার বিরুদ্ধে আরো একটা বড় ইনিংস খেলতে হবে তাকে।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর