ক্রিকেটখেলাটাইমলাইনIPL

অনুশীলনের মাঝেই অন্তঃসত্ত্বা অনুষ্কাকে বিরাটের প্রশ্ন ‘খেয়েছো তো?’ তুমুল ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ আর কয়েকদিন পরেই বাবা হবেন ভারত (India) অধিনায়ক বিরাট কোহলি (Virat kohli)। এই মুহূর্তে বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma) সন্তান সম্ভবা। বিরাট কোহলি অনুষ্কা শর্মার খুবই যত্ন নেন সেটাই ফের একবার প্রমাণ হয়ে গেল। চেন্নাই সুপার কিংস এর বিরুদ্ধে ম্যাচের আগে অনুশীলনের জার্সি গায়ে টিম মিটিংয়ে ব্যস্ত ছিলেন বিরাট কোহলি। সেই সময় গ্যালারিতে ছিলেন অনুষ্কা শর্মা। তখন ইশারা করে অনুষ্কা খাবার খেয়েছে কিনা জানতে চান আরসিবির অধিনায়ক বিরাট কোহলি। থামস আপ করে সম্মতি জানান অনুষ্কা শর্মা। বিরাট কোহলি ও অনুষ্কার এই কথোপকথন দেখেই বোঝা যাচ্ছে দুজনের মধ্যে কতটা গভীর ভালোবাসার সম্পর্ক।

আইপিএল খেলতে দুবাই উঠে যাওয়ার কয়েক দিন আগেই ভারত অধিনায়ক বিরাট কোহলি তথা আইপিএল ফ্র্যাঞ্চাইজি আরসিবির অধিনায়ক বিরাট কোহলি জানিয়েছিলেন যে নতুন বছরের শুরুতেই তিনি বাবা হতে চলেছেন অর্থাৎ নতুন বছরের শুরুতে তাদের ঘর আলো করে আসছে নতুন অতিথি, এমনটাই জানিয়েছেন বিরাট কোহলি। তারপরই বিরাট কোহলি আইপিএল খেলার জন্য দুবাই উড়ে যান সঙ্গে নিয়ে যান স্ত্রী অনুষ্কা শর্মাকেও। এই মুহূর্তে দুজনেই দুবাইতে রয়েছেন। তবে আইপিএলের ব্যস্ততার মধ্যেও স্বামী বিরাট যে স্ত্রী অনুষ্কার যত্নের কোনো ত্রুটি রাখছেন না সেটাই বোঝা গেল দুজনের কথোপকথনের মধ্য দিয়ে। আর এমন দৃশ্য দেখে বিরাট ও অনুষ্কা প্রশংসার করেছে নেট দুনিয়া।

অনুশীলনের মাঝেও বিরাট যে অনুষ্কার কাছে জানতে চেয়েছেন তুমি খেয়েছ কিনা এবং অনুষ্কাও সম্মতি জানিয়েছেন এমন দৃশ্য মুহূর্তের মধ্যে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়। এমন দৃশ্য দেখে অনেকেই দায়িত্ববান স্বামী হিসাবে বিরাট কোহলির প্রশংসা করেছেন। আর এর থেকেই বোঝা যাচ্ছে বিরাট কোহলি শুধু মাঠের মধ্যেই ভারতীয় দলের দায়িত্ব পালন করেন না মাঠের বাইরেও তিনি তাঁর পরিবারের দায়িত্ব সমান ভাবে পালন করেন।

Back to top button