খেলাটাইমলাইন

প্রতারণার শিকার বীরেন্দ্র সেওয়াগ পত্নী আরতি, জানুন বিস্তারিত

 

বাংলা হান্ট ডেস্ক: প্রতারণার শিকার প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্রে সেওয়াগের স্ত্রী আরতি সেওয়াগ। ছোটো খাটো নয়, বেশ বড় অঙ্কের টাকার।তার বিজনেস পার্টনাররা তাঁর সই নকল করে ৪.৫ কোটি টাকার ধার নিয়েছেন। দিল্লি পুলিসের কাছে এফআইআর দায়ের করেছেন আরতি। সেই এফ আই আর বিবরনে এমনটাই জানিয়েছেন তিনি।

আরতি সেওয়াগ অভিযোগের আঙুল তুলেছেন রোহিত কক্কর নামের এক ব্যক্তির দিকে। বিহারে রোহিতের সংস্থায় ই বিজনেস পার্টনার হিসেবে ছিলেন তিনি। আরতি অভিযোগ করেছেন যে, পরিকল্পনা করে তাঁকে প্রতারিত করেছেন রোহিত সহ সেই সংস্থার আরও পাঁচ ব্যক্তি। রোহিতের অপর একটি সংস্থা র সাথে তাঁর অজান্তেই তাঁর নাম জড়ানো হয়েছে বলে ও অভিযোগ করেন তিনি।

আরতির দাবি তার স্বামীর পরিচিতির জন্য ই তাকে এই সংস্থার সাথে জড়ানো হয়েছে এবং এই পরিচিতি ব্যবহার করেই একটি সংস্থার থেকে প্রায় সাড়ে চার কোটি টাকার ধার নেয় রোহিতের সংস্থা। ধার নেওয়ার নথিতে তাঁর জাল সই ব্যবহার করা হয়েছে বলে দাবি করেছেন আরতি।আরতির দাবি, ইচ্ছাকৃত ভাবে ই সেই ধার শোধ করেনি রোহিতের সংস্থা। ইতিমধ্য ই কড়া শাস্তির অঙ্গীকার দিয়ে দিল্লি পুলিশ রোহিত ও তাঁর সংস্থার বিরুদ্ধে ৪২০ ধারায় মামলা করেছে।

Back to top button
Close