খরচ মাত্র ৭৫ টাকা! পেয়ে যাবেন প্রচুর ডেটা, এবার ধামাকাদার প্ল্যান নিয়ে হাজির Vi

বাংলাহান্ট ডেস্ক : গ্রাহক সংখ্যার বিচারে এই মুহূর্তে ভারতের তৃতীয় বৃহত্তম টেলিকম অপারেটর হল Vodafone-Idea বা ভি। ভি এবার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় একটি ইন্টারনেট প্ল্যানের অফার। নতুন এই প্ল্যানটির মূল্য অনেকটাই সস্তা। এই রিচার্জ প্ল্যানের দাম মাত্র ৭৫ টাকা। এটি একটি ডেটা অ্যাড অন প্ল্যান।

   

যখন গ্রাহকদের নির্দিষ্ট কোটার ইন্টারনেট শেষ হয়ে যায়, তখন গ্রাহকরা অ্যাড অন প্যাক ব্যবহার করে অতিরিক্ত ইন্টারনেটের সুবিধা লাভ করতে পারেন।ভি গ্রাহকরা অতিরিক্ত ডেটার জন্য এবার রিচার্জ করতে পারেন ৭৫ টাকা দিয়ে। তবে এই রিচার্জের সুবিধা পাওয়ার জন্য গ্রাহকদের একটি প্রাথমিক বা বেস প্ল্যান থাকতে হবে। বেস প্ল্যান ছাড়া গ্রাহকরা এই প্ল্যানের সুবিধা পাবেন না।

আরোও পড়ুন : এবার ১৪৭৪ কিমি পেরোবেন মাত্র ৬ ঘন্টাতেই! অবাক লাগছে? হাওড়া টু দিল্লি নয়া পরিকল্পনা রেলের

Vi-এর অ্যাপ দিয়ে আপনারা খুব সহজেই অনলাইনে ৭৫ টাকার এই রিচার্জ করতে পারবেন। ৭৫ টাকার এই ডেটা প্ল্যানের বৈধতা ৭ দিন। ৭৫ টাকার এই রিচার্জে গ্রাহকরা পেয়ে যাবেন মোট ৬ জিবির ডেটা। Vi মোবাইল অ্যাপের মাধ্যমে রিচার্জ করলে দেওয়া হচ্ছে অতিরিক্ত ১.৫ জিবি ডেটা, অর্থাৎ Vi গ্রাহকরা ৭৫ টাকার এই বিশেষ রিচার্জে পেয়ে যাচ্ছেন মোট ৭.৫ জিবির ডেটা।

Vodafone Idea,Recharge,Prepaid Plan,ভোডাফোন আইডিয়া,Bangla,Bengali,Bengali News,Bangla Khobor,Bengali Khobor

ভোডাফোন-আইডিয়া গ্রাহকরা যদি অতিরিক্ত ১.৫ জিবি ডেটার সুবিধা পেতে চান তাহলে অবশ্যই রিচার্জ করুন ভি অ্যাপের মাধ্যমে। ভি অ্যাপ iOS এবং Android দুই ধরনের ফোনেই উপলব্ধ। অ্যাপেল স্টোর বা প্লে স্টোর থেকে আপনারা এই অ্যাপ ডাউনলোড করতে পারেন। তারপর মোবাইল নম্বর দিয়ে লগইন করে সহজেই রিচার্জ করতে পারেন।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর