টাইমলাইনভারতরাজনীতি

জোটকে ভোট দিন, রোজগার আমরা দেবঃ বিহারবাসীকে প্রতিশ্রুতি রাহুল গান্ধীর

বাংলাহান্ট ডেস্কঃ বিহার নির্বাচনের তৃতীয় দফা ভোট গ্রহণের প্রচার কার্য সমাপ্ত হয়েছে। কংগ্রেস প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী (Rahul gandhi) প্রচার কার্য সম্পন্ন করে জনগণের উদ্দেশ্যে এক ট্যুইট করলেন। জনগণের উদ্দেশ্যে বললেন, এবার রাজ্যে মহাজোট সরকার গঠন করবে এবং এই সরকার আপনাদের একটি নতুন বিহার উপহার দেবে।

কংগ্রেসের প্রতিশ্রুতি
বিহারে তৃতীয় দফা ভোট গ্রহণের শেষ পর্ব শুরু হবে ৭ ই নভেম্বর। ভোট গ্রহণ সম্পন্ন হলে আগামী ১০ ই নভেম্বর নির্বাচনের ফলাফল ঘোষিত হবে। নির্বাচনে নিজের ক্ষমতা কায়েম রাখতে কংগ্রেস সরকার যুবকদের কর্মসংস্থান দেওয়ার প্রতিশ্রুতি দেওয়ার পাশাপাশি কৃষি আইন পরিবর্তনেরও প্রতিশ্রুতি দিয়েছে।

রাহুল গান্ধীর ট্যুইট
রাহুল গান্ধী (Rahul gandhi) এক ট্যুইট করে লিখেছেন, ‘জনগণ প্রস্তুত হও। এবার বিহারে মহাজোট সরকার যুবকদের কর্মসংস্থান দেবে, কৃষকদের ঋণ মুকুব করে দেবে, বিদ্যুতের বিল অর্ধেক করে দেবে, মেয়েদের নিখরচায় শিক্ষা দেওয়া এবং তাদের যে কোন মূল্যে ন্যায়বিচার পাইয়ে দেবে, পাশাপাশি সব শ্রেণীর বিভেদ মুছে দেবে। শিল্প ও বাণিজ্য স্থাপন করে এক নতুন বিহার তৈরি করা করব’।

শোক প্রকাশ করলেন দুর্ঘটনার জন্য
সম্প্রতি ভাগলপুরে নৌকা দুর্ঘটনায় ১ মহিলার মৃত্যু হয় এবং অন্য ৭ জনের এখনও কোন হদিশ পাওয়া যায়নি। রাহুল গান্ধী এই ঘটনার জন্য শোক প্রকাশ করে ক্ষতিগ্রস্থ পরিবারদের সহায়তার আশ্বাস দিয়েছেন। তিনি ট্যুইটে লেখেন, ‘ভাগলপুরে নৌকা দুর্ঘটনা অত্যন্ত দুঃখজনক। নিহতদের পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। স্থানীয় প্রশাসন নিখোঁজ যাত্রীদের দ্রুত খুঁজে পেতে এবং তাদের চিকিৎসার ব্যবস্থা করে সহায়তার জন্য কংগ্রেস কর্মীদের সাহায্যের অনুরোধ করছি’।

Back to top button