ইডেনে বিরাট বিতর্ক! আম্পায়ারের সিদ্ধান্তে রেগে ফায়ার কিং কোহলি, সরগরম ক্রিকেট মহল

   

বাংলা হান্ট ডেস্ক : রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (Royal Challengers Bengaluru) একমাত্র ভরসার জায়গা বিরাট কোহলি (Virat Kohli)। টানা সফলতা এসেছে তার। বিগত বহু ম্যাচে হাফ সেঞ্চুরি, সেঞ্চুরি করে আইপিএলে সবচেয়ে বেশি রান করেছেন তিনি। প্রায় প্রতিটি ম্যাচেই বেঙ্গালুরুকে ভরসা যোগাচ্ছেন যিনি কলকাতার (Kolkata Knight Riders) বিরুদ্ধে ম্যাচে তিনি ব্যর্থ। শুরুটা ভালোই করেছিলেন কিন্তু শেষ অবধি আউট হয়ে গেলেন এবং সাথে সাথেই মেজাজও হারালেন কোহলি।

প্রথমে ব্যাট করতে নেমে ২২২ রানের লক্ষ্য ছুঁড়ে দেয় কলকাতা। দলের হয়ে ওপেন করতে নামেন বিরাট কোহলি এবং ডু প্লেসি। ভালই শুরু করেন তারা, যদিও চালিয়ে খেলতে গিয়ে আউট হন ডু প্লেসি। আর দ্রুত রান করতে গিয়ে মাত্র ৭ বলের মাথায় আউট হয়ে যান কোহলি। আউট হতেই পরিস্থিতি বেশ উত্তপ্ত হয়ে পড়ে। মেজাজ হারিয়ে ফেলেন বিরাট।

বিরাট কোহলি যে বেশ একটু রগচটে মেজাজের সেকথা আপাতত সকলেই জানেন। তো হয়েছে কি, হর্ষিত রানার ওভারে ক্যাচ দিয়ে বসেন। আউট হয়েছে কিনা সেই নিয়ে তর্ক শুরু করে দেন আম্পায়ারের সাথেও। DRS নেওয়ার পরেও আউট সিদ্ধান্ত বহাল থাকলে বেশ রেগে মাঠ ছাড়তে দেখা যায় কোহলিকে। ২.১ ওভারের বল করেন হর্ষিত রানা এবং সেখানে প্রথম বলেই তুলে নেন কোহলির উইকেট।

আরও পড়ুন : ঠোঁটে ভেফিকুইক, কাটা ঘায়ে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে নির্যাতন! লাভ জিহাদের ভয়ঙ্কর পরিণতি মধ্যপ্রদেশে

নিজেই ক্যাচ নেন কোহলির। স্বাভাবিক ভাবেই আউট দেন আম্পায়ার। এরপর DRS নেন কোহলি। সেখানে দেখা যায় স্টাম্পের থেকে অনেকখানি এগিয়ে ছিলেন কোহলি। তিনি যখন শট নেন সেসময় তিনি ছিলেন পায়ের টো-র উপর। বল ব্যাটে লাগার সময় কোমর থেকে কিছুটা ওপরেই ছিল। তাই কোহলি দাবী করেন এটি একটি নো বল। তবে DRS নেওয়ার পরেও তার কোনো সুরাহা হয়নি।

আরও পড়ুন : কলকাতায় অরুচি, বরাত পেল এই রাজ্য! কোটি কোটি টাকার বিনিয়োগ টেসলার

virat kohli vs umpire kkr ipl2024 1713703457

এরপর দেখা যায় কোহলি যখন মাঠ থেকে বেরোচ্ছেন তার আগে আম্পায়ারের সাথে বেশ রাগী স্বরেই কথা বলছেন। শুধু কোহলি না , তার সাথে ডু প্লেসিও কথা বলেন সেসময়। এরপর ড্রেসিং রুমের দিকে ফিরে যান বিরাট। সেসময় রেগে গিয়ে ব্যাট দিয়ে মাটিতে আঘাতও করেন তিনি। আর তার সাথে ব্যাটের ওপর ঘুষি চালাতে দেখা যায় তাকে।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর