সৌরভ গাঙ্গুলী ও বিরাট কোহলির হাত না মেলানো নিয়ে কোহলির পাশেই দাঁড়ালেন DC-র সহকারী কোচ

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ এই মুহূর্তে পাঞ্জাব কিংসের (PBKS) বিরুদ্ধে আরসিবি (RCB) অধিনায়ক হিসেবে মাঠে রয়েছেন বিরাট কোহলি (Virat Kohli) ফ্যাফ দু প্লেসিস চোটের কারণে ফিল্ডিং করবেন না আজ। তাই তার জায়গায় অধিনায়ক হিসেবে দায়িত্ব নিতে হয়েছে বিরাটকে। ইতিমধ্যেই চলতি আইপিএলে আজ নিজের চতুর্থ অর্ধশতরান করে ফেলেছেন তিনি। তবে এই মুহূর্তে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অবস্থা খুব একটা ভালো নয়। পাঁচটি ম্যাচের মধ্যে তিনটিতে হেরে তারা বেশ খারাপ জায়গায় রয়েছে।

   

এই টুর্নামেন্টের প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দুর্দান্ত জয় পাওয়ার পর শুধুমাত্র দুর্বল দিল্লি ক্যাপিটালসকে হারাতে পেরেছে বিরাট কোহলিরা। সেই ম্যাচে অর্ধশতরান করেছিলেন বিরাট নিজে। তারপর অবশ্য আরও একটি বিশেষ কারণে বিরাট শিরোনামে এসেছিলেন। ম্যাচের পর তিনি এবং দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায় একে অপরকে এড়িয়ে যান এবং তারা করমর্দন করেননি।

এবার এই ব্যাপারটা নিয়ে মুখ খুলেছেন দিল্লি ক্যাপিটালস দলের অ্যাসিস্ট্যান্ট কোচের দায়িত্বে থাকা অজি তারকা শেন ওয়াটসন। তিনি জানিয়েছেন যে এই ব্যাপারে তিনি বিশদে কিছু মন্তব্য করতে চান না বা করার অধিকার ও তার নেই কিন্তু তিনি একটি বিশেষ ব্যাপার মাঠের মধ্যেই অনুভব করতে পেরেছিলেন।

kohli np

তিনি জানিয়েছিলেন যে ঐদিন তিনি বিরাট কোহলির মধ্যে অতিরিক্ত কিছু করে দেখানোর তাগিদ আছে বলে অনুভব করেছিলেন। ‘দ্য গ্রেট ক্রিকেটার’ পডকাস্টে এসে অজি তারকা মন্তব্য করেছেন যে বিরাট কোহলির মধ্যে যখন বাড়তি তাদের থাকে তখন সেটা বিপক্ষ দলগুলির কাছে একেবারেই ভালো খবর নয়।

সৌরভ গঙ্গোপাধ্যায় বিসিসিআই সভাপতি থাকার সময় এই বিরাট কোহলি টি-টোয়েন্টি অধিনায়কের দায়িত্ব ছেড়েছিলেন। সৌরভ পরে দাবি করেছিলেন যে বিরাটের অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার ব্যাপারটা তিনি একবার পুনঃবিবেচনা করে দেখতে পরামর্শ দিয়েছিলেন। যদিও কিছুদিন পরে কোহলি একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে তাকে কেউ অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার ব্যাপারটা ভেবে দেখতে বলেননি এবং তার কাছ থেকে ওডিআই দলের অধিনায়কত্ব না বলেই কেড়ে নেওয়া হয়েছে। সেই থেকে দুজনের মধ্যে এই ঠান্ডা লড়াইয়ে সূত্রপাত।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর