fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

‘আমরা তৈরি’, তাই বিরোধীদেরও তৈরি থাকার কড়া বার্তা দিলেন-সায়ান্তন বসু

বাংলাহান্ট ডেস্কঃ ভোটে জেতার পর মুখ স্থির করা হবে, এখনও কাউকে নির্বাচন করা হয়নি, এমনটাই জানানেল বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু (Sayantan basu)। আসন্ন পুরভোটকে পাখির চোখ করে রেখেছে বিজেপি। নিজেদের জায়গা অটুট রাখতে মরিয়া গেরুয়া শিবির। অস্তিত্ব রক্ষার লড়াইয়ে সবরকম প্রস্তুতি নিচ্ছে মোদী (modi) বাহিনী।

অপরদিকে তৃণমূল (tmc) বাহিনীও তৈরি হচ্ছে নিজেদের মতো করে। হারিয়ে যেতে বসা নিজেদের জায়গাটাকে সক্ত করে ধরে রাখতে চায় দিদিমণির ভাইয়েরা। তাই তাঁরাও প্রস্তুতি নিচ্ছে জোরকদমে। প্রত্যেকেই তাঁর নিজের জায়গায় অবিরত থাকতে চায়। আর এই ভোটদানকে কেন্দ্র করে বিরোধীদলের মধ্যে রেষারেষি শুরু হয়ে গেছে।

আসন্ন পুরভোটের জন্য সম্পূর্ণ তৈরি বিজেপি গোষ্ঠীও। নির্বাচনের সম্ভাব্য দিন স্থির হতেই বিরোধী পক্ষ তৃণমূলকে তৈরি থাকার জন্য কড়া বার্তা দিলেন সায়ন্তন বসু। তিনি বলেন, ‘আমাদের সব তৈরি আছে। আমরা একজোট হয়ে কলকাতাসহ রাজ্যের সমস্ত পুরসভা জয়ের উদ্যেশে লড়ব।’

তিনি আরও বলে, ‘আমরাও তৈরি এবং আমাদের প্রার্থী তালিকাও তৈরি। এবার শুধু সিলমোহর দেওয়ার অপেক্ষা। এই কাজটা সম্পন্ন হয়ে গেলেই আমরা ঝাঁপিয়ে পড়ব।’ তাঁরা যে নির্বাচনের জন্য সম্পূর্ণ গুছিয়ে তৈরি হয়ে আছেন, সেই কথাই তাঁর কথায় ফুটে উঠল। তবে নির্বাচিত প্রার্থী প্রসঙ্গে তিনি জানান, এখনও অবধি এই বিষয়ে তাঁরা কিছু ঠিক করেননি। কোন একজন প্রার্থীকে কেন্দ্র করে তাঁরা কলকাতা পুরসভা বা অন্যান্য পুরসভা ভোটে লড়বেন না। জয়ের পরই তাঁরা মুখ নির্বাচন করা হবে- এমনটাই জানালেন তিনি।

Back to top button
Close
Close