টাইমলাইনবিনোদন

এবার ওয়েবে খোঁজ সনাতনদের!চেষ্টায় কৌশিক

বাংলা হান্ট ডেস্ক : ওয়েব প্ল্যাটফর্মে যে ধরনের কনটেন্ট বা বিষয়বস্তু উঠে আসছে তা স্বাদে, বর্ণে খানিক অন্য রকমের। আর নতুন পরিচালকরা নতুন রকমের গল্প বলার সুযোগ পাচ্ছেন। পাচ্ছেন ন্যারেশনের নতুন ভাষার সন্ধান। তেমনই ধারার সাম্প্রতিকতম সংযোজন ‘সাত নম্বর সনাতন সান্যাল’ ছবিটি।

প্রসঙ্গত জানা যায় এই ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শিলাজিৎ মজুমদার, সাহেব চট্টোপাধ্যায়, বিভাস চক্রবর্তী, শাঁওলি প্রমুখ। একটি জাতীয় ওয়েব প্ল্যাটফর্মের জন্য এই ছবি তৈরি করেছেন অন্নপূর্ণা বসু। এর আগে অন্য একটি ওয়েব প্ল্যাটফর্মের জন্য ‘শশীভূষণ’ ও ‘পকেটমার’ ছবিদুটি তৈরি করেছিলেন এসআরএফটিআই-এর এই প্রাক্তনী।

কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে অন্নপূর্ণার যোগাযোগটা পুরনো। ‘ছোটদের ছবি’, ‘নগর কীর্তন’-সহ কৌশিকের গোটা সাতেক ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন অন্নপূর্ণা। সেই ‘গুরু’কেই ডিরেক্ট করার অভিজ্ঞতাটা কেমন? পরিচালক হেসে বলেন, ‘হ্যাঁ যাঁর সহকারী হিসেবে কাজ করেছি তাঁর প্রতি স্বাভাবিকভাবেই একটা আনুগত্য তৈরি হয়।

তবে ওয়েব প্ল্যাটফর্মে একের পর এক ডার্ক শেডের ছবিই বানিয়ে চলেছেন অন্নপূর্ণা। তরুণ পরিচালকের ছবিতে এত অন্ধকার কেন? অন্নপূর্ণা হেসে বলেন, ‘বানাবো, বানাবো, পরে প্রেমের গল্প-টল্পও বানাবো। দর্শক এই আগামীর জন্য অপেক্ষায়।

Back to top button
Close