ইন্টারভিউয়ের মাধ্যমে সরকারি চাকরিতে কর্মী নিয়োগ শুরু! প্রচুর শূন্যপদ, আবেদন করুন শিগগিরই

বাংলাহান্ট ডেস্ক : আমাদের দেশে বেকারের সংখ্যা দিনে দিনে বেড়েই চলেছে। কিন্তু পেটের খিদে  যে বেকার শব্দটা বোঝে না। তাই অনেক সময় অনেক ছাত্র-ছাত্রী টাকা রোজগারের তাগিদে ভুল পথে চালিত হচ্ছে। এই সমস্ত ছাত্র-ছাত্রীদের কথা মাথায় রেখেই সরকারের তরফ থেকে নেওয়া হয়েছে একটি বিশেষ উদ্যোগ যেখানে ইন্টারভিউয়ের মাধ্যমে সরাসরি চাকরিতে নিয়োগের সুবিধা আছে।

   

Webel Technology Limited পক্ষ থেকে কর্মী নিয়োগ করা হবে তার একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। রাজ্য সমস্ত জেলা থেকে এখানে আবেদন করা যাবে। যে পদের জন্য নিয়োগ করা হবে তা হল – Software Developer Software Designer, Software Support Personnel। তবে এই কাজের জন্য মোট ১৪ জনকে নিয়োগ করা হবে।

আরোও পড়ুন : ৪% DA ‘না পসন্দ’! আন্দোলনকারীরা এবার দখল করে বসল পুলিশেরই জায়গা, তোলপাড় শুরু

আবেদন করার জন্য প্রার্থীদের বয়স সীমা সর্বনিম্ন ১৮ থেকে সর্বোচ্চ ৪০ বছর মধ্যে  থাকলেই এখানে আবেদন করা যাবে। পাশাপাশি আবেদনের ক্ষেত্রে আবেদনকারীর বসবাসের প্রমাণপত্র হিসেবে ভোটার কার্ড ,আধার কার্ড, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, অভিজ্ঞতার সার্টিফিকেট, (যদি থাকে), সাম্প্রতিক পাসপোর্ট সাইজের রঙিন ফটো, লাগবে ।

interview

যে সকল চাকরি প্রার্থীরা এখানে আবেদন করবেন ভাবছেন, তাদের এখানে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে যে বিজ্ঞপ্তি বেরিয়েছে তার মধ্যে আবেদন করার ফরমটি আছে সেটিকে (WB BSK New Recruitment 2023) ফিলাপ করে একটি পিডিএফ (PDF) ফাইল বানিয়ে নির্দিষ্ট সময় অর্থাৎ ৩১-১২-২০২৩ এরমধ্যে নির্দিষ্ট জায়গায়  মেল করে পাঠাতে হবে।