টাইমলাইনভাইরাল

ফের বিয়ারের আকাল আসতে চলেছে রাজ্যে

বাংলাhunt ঃ হাল্কা কোনো হার্ড ড্রিংক নিতে চাইলে বিয়ার হোলো তার সবথেকে ভালো উদাহরণ। এটি একটি হার্ড ড্রিংক হলেও এর যথেষ্ট গুন ও আছে।বর্তমানে টিনেজার দের মধ্যমনি হলো এই বিয়ার।

পার্টি হোক বা পিকনিক যুবক যুবতি দের বিয়ার চাই ই চাই। শীতকালে বিয়ারের চাহিদা বেশি না থাকলেও গরম পরতে না পরতে বিয়ারের চাহিদা খুব বেড়ে গেছে।কিন্তু বিয়ার পাওয়া যাচ্ছে না কোথাও।

যদিওবা হটাৎ করেই বিয়ারের দাম বেড়ে গেছে অনেকটা তবুও টাকা দিয়েও বিয়ার মিলছে না কথাও।এর জন্য বর্তমান সমাজের টিনেজাররা যথেষ্ট হতাশ।এই বিয়ার না পাওয়ার কারন হিসাবে জানা গিয়েছে,রাজ্য সরকারের প্রস্তাব ছিল বিয়ারের ন্যূনতম দাম বাড়িয়ে ১৮০ বা ১৪০ করা হোক।কিন্তু এতে রাজি নয় বিয়ার প্রস্তুতকারী সংস্থাগুলি।মতানৈক্যের জেরে গত ২-৩ সপ্তাহ ধরে রাজ্যে বিয়ার তৈরী কার্যত বন্ধ।জোগানও নেই আর।

8d64d bottled beer range Bangla Hunt Bengali Newsতাই কলকাতার কোনো দোকানেই পাওয়া যাচ্ছে না বিয়ার।গরমের মুখে বিয়ারের আকালে চিন্তা বেড়েছে ব্যাবসায়ী থেকে সুরাপ্রেমী সকলেরই।নবান্ন অবশ্য পরিস্হিতি বুঝে ভিন রাজ্য থেকে বিয়ার আনাতে চাইছে। বিয়ার যেন আবার সহজলভ্য হয় এই আসাতেই রয়েছে সব বিয়ারপ্রেমী।

Back to top button