টাইমলাইনবিনোদন

আত্মহত্যার আগে google এ কি সার্চ করেছিলেন সুশান্ত সিং রাজপুত, প্রকাশিত হলো সেই রিপোর্ট !

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যু (death) তদন্তের মোড় ঘুরেই চলেছে ক্রমে। প্রায় প্রতিদিনই সামনে আসছে এক একটি নতুন তথ‍্য যা প্রকাশ করছেন অভিনেতার প্রিয়জনেরা বা সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও।

আর তার ভিত্তিতেই বারে বারে পালটাচ্ছে তদন্তের অভিমুখ। সুশান্তের মৃত‍্যুর দু সপ্তাহের মধ‍্যে পুলিসের জেরার সম্মুখীন হয়েছেন ২৮ জন। তাদের মধ‍্যে রিয়া চক্রবর্তী, যশ রাজ ফিল্মসের বর্তমান ও প্রাক্তন আধিকারিকরা এবং সুশান্তের শেষ ছবির নায়িকা সঞ্জনা সাঙ্ঘিও রয়েছেন।


এবার ফের আরও একটি চাঞ্চল‍্যকর তথ‍্য উঠে আসল সুশান্তের মৃত‍্যু তদন্তে। সূত্রের খবর, মৃত‍্যুর ১৫ মিনিট আগে গুগলে নিজের নামই লিখে সার্চ করেছিলেন অভিনেতা। পড়েছিলেন নিজের সম্পর্ক লেখা বেশ কিছু খবর, আর্টিকেল। সুশান্তের মোবাইল ফোনের প্রাথমিক ফরেন্সিক রিপোর্ট এসে পৌঁছেছে মুম্বই পুলিসের হাতে। সেখানেই এমন তথ‍্য পাওয়া গিয়েছে বলে খবর সূত্র মারফত।
মুম্বই পুলিসের জেরায় সুশান্তের কিছু বন্ধু জানান, নিজের ইমেজ নিয়ে বেশ সচেতন ছিলেন অভিনেতা। অনেক সময়ই তিনি সন্দেহ করতেন কেউ ইচ্ছা করে তাঁর ভাবমূর্তি নষ্ট করতে চাইছে। বিভিন্ন খবরের কাগজ, আর্টিকেলে নিজের সম্পর্কে লেখা নিয়ে আলোচনাও করতেন তিনি।
প্রসঙ্গত, সম্প্রতি প্রকাশ‍্যে এসেছে সুশান্তের ভিসেরা রিপোর্ট। রিপোর্টে স্পষ্ট জানানো হয়েছে অভিনেতার শরীরে কোনও রকম বিষ বা ড্রাগের উপস্থিতি পাওয়া যায়নি। এর আগেই প্রকাশ‍্যে এসেছিল অভিনেতার ময়না তদন্তের চূড়ান্ত রিপোর্ট। সেখানেও এই মৃত‍্যুটাকে আত্মহত‍্যাই বলা হয়েছিল। গলায় ফাঁস লাগিয়ে ঝুলে পড়ার কারনেই শ্বাসরোধ হয়ে মৃত‍্যু ঘটেছে সুশান্তের।

Back to top button