লাখ লাখ টাকায় বিকোচ্ছে টিকিট, এত রোজগার কোন কাজে লাগান অরিজিৎ? জানলে কুর্নিশ জানাবেন আপনিও

বাংলাহান্ট ডেস্ক: কনসার্টের টিকিটের দাম নিয়ে বিগত বেশ কিছুদিন ধরেই চর্চায় অরিজিৎ সিং (Arijit Singh)। বিভিন্ন শহরে ঘুরে ঘুরে গানের অনুষ্ঠান করছেন তিনি। আর সেই সব অনুষ্ঠানের টিকিটের দাম নিয়েই নেটপাড়া জুড়ে গুঞ্জনে তোলপাড়। কোথাও সর্বোচ্চ টিকিটের দাম কয়েক হাজারের ঘরে। আবার কোথাও তা ছুঁয়েছে লাখের গণ্ডি।

সম্প্রতি অরিজিতের পুনের কনসার্টের টিকিটের দাম নিয়ে ট্রোলিং শুরু হয় সোশ‍্যাল মিডিয়ায়। আসলে কনসার্টে সর্বোচ্চ টিকিটের দাম ১৬ লাখ টাকা। অন‍্যদিকে কলকাতার কনসার্টেও সবথেকে দামি টিকিট প্রায় লাখ ছুঁইছুঁই। এর জন‍্য অনেকে শোয়ের আয়োজকদের পাশাপাশি অরিজিৎকেও ট্রোল করতে ছাড়ছেন না। অনেকের মনেই প্রশ্ন উঠছে, এতশত কনসার্টের থেকে আয় করা টাকা দিয়ে কী করেন অরিজিৎ?


এর উত্তর গায়ক নিজেই দিয়েছিলেন। একটি পোস্টে তিনি লেখেন, ‘আমাদের লক্ষ‍্য হল বঞ্চিত, দরিদ্র তরুণ, শিশু, পিছিয়ে পড়া শ্রেণিদের সাহায‍্য করা। তাদের শিক্ষা, স্বাস্থ‍্য, খেলা সংক্রান্ত সুযোগ সুবিধা প্রদান করে তাদের আসল গুরুত্বটা বোঝানো।’

এক বেসরকারি সংস্থার সঙ্গে হাত মিলিয়ে সমাজসেবার কাজ করেন অরিজিৎ। এমনিতেই যেকোনো কনসার্টে পারিশ্রমিকের সবটা গায়কের একার হাতে আসে না। গোটা টিমের অন‍্যান‍্যরাও একটা বড় অঙ্কের পারিশ্রমিক নেন। তার মধ‍্যেও নিজের পারিশ্রমিকের একটা বড় অংশ সমাজসেবার বিভিন্ন ক্ষেত্রে দান করেন অরিজিৎ। নিজের বাড়ি জিয়াগঞ্জেও একাধিক উন্নতিসাধন করেছেন গায়ক।

প্রসঙ্গত, গত ২৬ নভেম্ব‍র মুম্বই তে কনসার্টের মাধ‍্যমে ‘ওয়ান নাইট ওনলি ট‍্যুর’ এর সূচনা করেছেন অরিজিৎ। সম্প্রতি সেই শোতে গাওয়া ‘পাসুরি’ গানের ভিডিও ছড়িয়ে পড়েছে নেটমাধ‍্যমে। আগামী ৩ রা ও ১৭ ডিসেম্বর দিল্লি এবং হায়দ্রাবাদে কনসার্ট করবেন তিনি।

সম্প্রতি পুনে শোয়ের টিকিটের দামের তালিকা প্রকাশ‍্যে এসেছে। সেখানে সর্বোচ্চ দামের টিকিট বিক্রি হচ্ছে ১৬ লক্ষ টাকায়। কলকাতাতেও আয়োজিত হবে অরিজিতের কনসার্ট। আগামী ফেব্রুয়ারি মাসে কলকাতায় শো করবেন অরিজিৎ। এখন থেকেই টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছে। একটি অনলাইন সংস্থার মাধ‍্যমে কেনা যাচ্ছে অনুষ্ঠানের টিকিট। ইকো পার্কে অরিজিতের কনসার্ট হবে বলে খবর।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর