টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচনভাইরালরাজনীতিছবি

প্রধানমন্ত্রী মোদীকে কি বলছেন মুসলিম যুবক! স্যোশাল মিডিয়ার চর্চায় ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্কঃ বাংলা জয়ের লক্ষ্যে নির্বাচনী প্রচারে বারবার রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (narendra modi)। গত শনিবার হুগলি জেলার হরিপালে এবং দক্ষিণ চব্বিশ পরগণা জেলার সোনারপুরে দুটি সভা করেন প্রধানমন্ত্রী। সম্প্রতি সময়ে সোনারপুরের সভার এক ভাইরাল ছবি (viral photo) ঘুরে বেড়াচ্ছে নেটদুনিয়ায়, যেখানে মোদী জিকে এক মুসলিম যুবকের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে।

বাংলায় তৃণমূল সরকারকে উৎখাত করতে উঠে পড়ে লেগেছে বিজেপি শিবির। নির্বাচনী মরশুমে নীল বাড়ি দখলের লড়াই জমে উঠেছে। বাংলার মসনদ দখলের উদ্দেশ্যে, বাংলার মানুষকে উজ্জীবিত করতে কখনও রাজ্যে আসছেন বিজেপির শীর্ষ নেতৃত্বরা আবারও কখনও আসছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

বাংলার মানুষকে বিজেপির ধর্মে দীক্ষিত করতে গত শনিবার দক্ষিণ চব্বিশ পরগণা জেলার সোনারপুরে সভা করতে এসেছিলেন প্রধানমন্ত্রী মোদী। সোনারপুরের সভা থেকে মমতা বিরোধী ভাষণও দেন প্রধানমন্ত্রী। তবে সেসবের মধ্যে থেকে সেদিনের একটি একটি ছবি স্যোশাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়ে গেছে। যেখানে একটি মুসলিম যুবকের সঙ্গে খুব ঘনিষ্ঠভাবে কথা বলতে দেখা যায় প্রধানমন্ত্রীকে।

ছবিতে দেখা যায়, এক মুসলিম যুবক মোদী জির খুব কাছে গিয়ে তাঁর কানে কানে কিছু বলছেন। আর মোদী জি তাঁর কাঁধে হাত রেখে খুব মনোযোগ দিয়ে ওই যুবকের কথা শুনছেন। তাদের দুজনের মধ্যে ঠিক কি বিষয়ে কথা হয়েছে, তা জানতে পারা না গেলেও স্যোশাল মিডিয়ায় এই ছবি শেয়ার হতেই ভাইরাল হয়ে যায়। সেইসঙ্গে আসতে থাকে নানারকম কটাক্ষ মূলক মন্তব্য।

মজার ছলে কেউ কমেন্টে লিখেছেন, ‘মোদী জি এই যুবকের থেকে আবার কাগজ চাইবেন না কিন্তু’। আবার একজন লিখেছেন, ‘করোনা আবহে এত মানুষকে একসঙ্গে জড়ো করার জন্য, মোদী জির নামে কেন মামলা করা হচ্ছে না!’

Back to top button