‘মোদী-যোগী যেদিন যাবে, সেদিন ভাঙার কাজ শুরু হবে!’ রাম মন্দির নিয়ে বিষ্ফোরক মন্তব্য মুসলিম বৃদ্ধের

   

বাংলা হান্ট ডেস্ক : আর মাত্র দিন কয়েকের অপেক্ষা। আগামী বছরের ২২ জানুয়ারি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) হাতে উদ্বোধন হওয়ার পরই সবার জন্য খুলে দেওয়া হবে ‘রাম মন্দির’র (Ayodhya Ram Mandir) দ্বার। আর তার আগে রীতিমত সাজো সাজো রব অযোধ্যায় (Ayodhya) । তা নিয়ে উচ্ছ্বাসের শেষ নেই দেশবাসীর মনে। যদিও সমাজের সব স্তরের মানুষ কিন্তু এতে খুশি নয়।

প্রসঙ্গত উল্লেখ্য, সুপ্রিম কোর্টের রায় মেনেই তৈরি হচ্ছে এই রাম মন্দির। দেশের সিংহভাগ মানুষ সেই রায়কে সম্মান জানালেও কিছু মানুষ আছেন যারা কেবল নেতিবাচক মন্তব্য করতেই ব্যস্ত। সম্প্রতি এমনই এক ভিডিও ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। যে ভিডিওতে দেখা যাচ্ছে, দেশের তথাকথিত সংখ্যালঘু সম্প্রদায়ের কিছু প্রবীণ মানুষ রাম মন্দিরকে না উস্কানিমূলক মন্তব্য করছেন।

ভাইরাল এই ভিডিওতে ঐ প্রবীণকে বলতে শোনা যাচ্ছে, রাম মন্দির তৈরি করুন, পুজো করতে থাকুন, যেদিন মোদি-যোগী চলে যাবে, রাম মন্দির ভেঙে ফেলে দেবে, বাবরি আবার জেগে উঠবে। সেই সাথে ঐ প্রবীণ এটাও জানিয়েছে যে, ভারতে নাকি মুসলিমদের উপর নির্যাতন হচ্ছে।

আরও পড়ুন : ইজরায়েলে ১০ হাজার মানুষ পাঠাচ্ছে বিজেপি শাসিত এই রাজ্য! কারণ জানলে আপনিও যেতে চাইবেন

প্রসঙ্গত উল্লেখ্য, আগামী ২২ জানুয়ারি অযোধ্যার রাম মন্দিরে ভগবান রামের প্রাণ প্রতিষ্ঠা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর তারপরেই দেশবাসীর জন্য খুলে দেওয়া হবে মন্দিরের দরজা। ইতিমধ্যেই রামমন্দিরের বিভিন্ন কাজকর্মের ছবি শেয়ার করেছে শ্রী রাম জন্মভূমি তীর্থ ক্ষেত্র ট্রাস্ট। ট্রাস্টের সাধারণ সম্পাদক এবং ভিএইচপি নেতা চম্পত রাই জানান, ভগবান রামের শিশুরূপ চিত্রিত মূর্তিটির কাজ প্রায় শেষের দিকে।

আরও পড়ুন : ‘শ্যাম বাহাদুর’ই অনুপ্রেরণা, নিরীহদের প্রাণ বাঁচাতে নিজের জীবন দিলেন IAF পাইলট, স্যালুট দেশবাসীর

whatsapp image 2020 08 02 at 3.48.16 pm e1596374141490

আগামী ২২ জানুয়ারি মন্দির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই সাথে উপস্থিত থাকবেন দেশের বহু গন্যমান্য ব্যক্তিবর্গ‌।পুরোহিত, সমাজসেবী এবং রাজনীতিবিদ সহ ৩ হাজার ভিভিআইপি সহ ৭ হাজারটিরও বেশি অতিথিকে ঐতিহাসিক ঘটনাটি দেখার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে বলে খবর। সেই সাথে দেশের কোনা কোনা থেকে ভক্তরা গিয়ে ভিড় জমাবে অযোধ্যার রাম মন্দিরে।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর