টাইমলাইনখেলাক্রিকেট

ক্যাটরিনার পিছনে থাকা রহস্যময় বাচ্চাটি এখন ভারতের সবথেকে নির্ভরযোগ্য ক্রিকেটার, চেনেন কী তাঁকে?

বাংলা হান্ট নিউজ ডেস্ক: বলিউড অভিনেতা ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ কিছু সময় আগে তাদের বিয়ের কারণে শিরোনামে ছিলেন। রাজস্থানের সওয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট বারওয়ারায় তাদের বিবাহ সম্পন্ন হয়েছিল। সম্প্রতি এই নবদম্পতি বড়দিনও উদযাপন করেছেন এবং সোশ্যাল মিডিয়ায় তাদের ছবি পোস্ট করেছেন যা প্রচুর মানুষের ভালবাসা পাচ্ছে তবে উভয় অভিনেতার বেশ কিছু পুরোনো ছবিও সম্প্রতি ভাইরাল হচ্ছে।

এরকমই একটি চিত্র, যখন ক্যাটরিনা কাইফ আইপিএল দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে প্রচার করতেন তা সম্প্রতি ভাইরাল হয়েছে। এই ছবিতে ক্যাটরিনাকে আরসিবি-র জার্সি গায়ে দেখা যায়। কিন্তু দর্শকদের দৃষ্টি আকর্ষণ করা হচ্ছে একটি অল্প বয়স্ক ছেলের প্রতি যাকে অভিনেত্রীর পেছনের সারিতে বসে থাকতে দেখা যাচ্ছে। লোকেরা বেশ অবাক হয়েছে কারণ ফটোতে যে যুবকটি ব্যাঙ্গালোরের জার্সি পড়ে দেখা যাচ্ছে তার মুখের সাথে বর্তমান সময়ের একজন বিখ্যাত ভারতীয় ক্রিকেটারের সাথে বেশ মিল দেখা যাচ্ছে।

যশপ্রীত বুমরা মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে ২০১৩ সালে আইপিএলে অভিষেক করেছিলেন এবং তিনি সেই খেলোয়াড়দের মধ্যে একজন যাকে আইপিএল ২০২২-এর মেগা নিলামের আগে মুম্বাই ফ্র্যাঞ্চাইজি ধরে রেখেছে। পেসার তার অভিষেকের সুযোগ পেয়েছিলেন ২০১৬ সালে সীমিত ওভারের ফরম্যাটে দেশের হয়ে এবং ২০১৮ সালে দীর্ঘতম ফরম্যাটে অভিষেক করেছিলেন।

তারপর থেকে, যশপ্রীত বুমরা-কে আর পিছনে তাকাতে হয়নি এবং তিনি ভারতীয় দলের অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছেন। বুমরাহ বর্তমানে ভারতীয় দলের সাথে দক্ষিণ আফ্রিকায় রয়েছেন যা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্ট ম্যাচ চোট নিয়েও ভালো পারফরম্যান্সে এবং এখন পর্যন্ত তিনি ২৪ টি টেস্ট ম্যাচ খেলেছেন যাতে তিনি ১০১ টি উইকেট নিয়েছেন।

Related Articles

Back to top button