বান্ধবীর সংখ্যা কম নেই, তবুও এই বিশেষ মানুষটিকে ভালবেসেই আজও অবিবাহিত অম্বরীশ!

বাংলাহান্ট ডেস্ক: দর্শকরা তাঁকে চেনেন ‘গজা’ হিসেবে। বাংলা সিরিয়ালের ইতিহাসে অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘রাজা গজা’য় মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তারপর থেকে আরো অগুন্তি সিরিয়াল, সিনেমায় কাজ করেছেন অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya)। উপহার দিয়েছেন বহু মনে রাখার মতো চরিত্র। কিন্তু এখনো দর্শকদের একাংশের কাছে তিনি গজা হয়েই রয়ে গিয়েছেন।

ছোটপর্দা থেকে বড়পর্দা সর্বত্রই অবাধ বিচরণ অম্বরীশের। প্রতিটি চরিত্রই তাঁর অভিনয় গুণে স্মরণীয় হয়ে থেকে যায়। এবার নিজের কেরিয়ারে আরো একটি গুরুত্বপূর্ণ চরিত্র যোগ করতে চলেছেন তিনি। ব্যোমকেশ বক্সীর অজিত হয়ে উঠতে চলেছেন অম্বরীশ।

   

Why didn't ambarish bhattacharya not marry yet

পরিচালক বিরসা দাশগুপ্তের আসন্ন ছবি ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’তে দেবের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অম্বরীশ। প্রথম বার অজিত হওয়ার আগে এ যাবৎ সমস্ত অজিতদের অভিনয়ই নাকি খুঁটিয়ে দেখেছেন তিনি। তবে অন্যান্য অজিতদের থেকে অম্বরীশ অনেকটা আলাদা হলেও তিনি নতুন কী চমক উপহার দেন তা দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা। দেবের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অম্বরীশ। প্রথম বার অজিত হওয়ার আগে এ যাবৎ সমস্ত অজিতদের অভিনয়ই নাকি খুঁটিয়ে দেখেছেন তিনি। তবে অন্যান্য অজিতদের থেকে অম্বরীশ অনেকটা আলাদা হলেও তিনি নতুন কী চমক উপহার দেন তা দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

সিনেপ্রেমীরা শরদিন্দুর অজিতের সঙ্গে অম্বরীশের একটি মিলও খুঁজে পেয়েছেন। দুজনেই নারীসঙ্গ থেকে শতহস্ত দূরে। যদিও সেকথা মোটেই মানতে রাজি নন অভিনেতা। বাস্তব জীবনে এখনো তিনি অবিবাহিত সেকথা ঠিক, কিন্তু তাঁর জীবন সম্পূর্ণ ভাবে নারী বর্জিত নয় বলেই দাবি অম্বরীশের।

অভিনেতা জানান, তাঁর অনেক বান্ধবী রয়েছে। অনেকের থেকে নারীচরিত্রও নাকি তিনি বেশি বোঝেন। তবুও এখনো বিয়ের পিঁড়িতে বসেননি অম্বরীশ। এর পেছনে কি বিশেষ কোনো কারণ রয়েছে? বছর কয়েক আগে অবশ্য ‘দাদাগিরি’তে এসে সর্ব সমক্ষে অম্বরীশ স্বীকার করেছিলেন তিনি বহু বছর ধরে সুদীপার প্রেমে পড়ে রয়েছেন।

অভিনেতার কথা শুনে হতবাক হয়ে যান সুদীপা। চোখে চোখে নাকি সেকথা জানাতে চেয়েছিলেন অম্বরীশ। তবে বিষয়টা যে পুরোটাই মজা করে করেছিলেন তিনি তা বলার অপেক্ষা রাখে না।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর