খেলাটাইমলাইনফুটবল

এডু গার্সিয়াকে দলে নিয়ে আরও শক্তিশালী হয়ে উঠল এটিকে-মোহনবাগান।

বাংলাহান্ট ডেস্কঃ এই বছর আইএসএল শুরু হতে এখনও বেশ কিছুটা সময় বাকি রয়েছে। তবে তার অনেক আগে থেকেই নিজেদের ঘর গোছাতে শুরু করে দিয়েছে এটিকে মোহনবাগান এফসি। এটিকে মোহনবাগান এফসি কয়েক দিন আগেই চুক্তি বাড়িয়ে নিয়েছে প্রবীর দাস, প্রীতম কোটাল, রয় কৃষ্ণাদের সঙ্গে। এবার গত মরশুম খেলে যাওয়া স্প্যানিশ তারকা এডু গার্সিয়ার সঙ্গে আরও দুই বছরের চুক্তি বাড়িয়ে নিল এটিকে মোহনবাগান এফসি।

গত মরশুমে আইএসএল ফাইনালে চেন্নাইন এফসির বিরুদ্ধে দুর্দান্ত গোল করেছিলেন এই 30 বছর বয়সী অ্যাটাকিং মিডফিল্ডার। সরকারিভাবে এই স্প্যানিশ ফুটবল এডু গার্সিয়ার সঙ্গে দু’বছরের চুক্তি করেছে এটিকে মোহনবাগান। আর এটিকে মোহনবাগানের সঙ্গে চুক্তি করার পরেই এডু গার্সিয়া জানিয়েছেন, ‘আইএসএলে এটিকে মোহনবাগানের হয়ে আমি আরও দু’বছর খেলার সুযোগ পেয়ে খুব খুশি। নতুন জার্সি পরে মাঠে নামার জন্য আমি অপেক্ষা করছি।’

আইএসএলে প্রথমবার বেঙ্গালুরু এফসির হয়ে খেলেছিলেন এডু গার্সিয়া। তারপর তিনি চলে গিয়েছিলেন চীনে। সেখানে থেকে ফের ভারতে এসে গত মরশুমে এটিকে জার্সিতে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন এডু।সেই কারণেই এডু গার্সিয়ার সঙ্গে চুক্তি বাড়িয়ে নিল এটিকে মোহনবাগান এফসি।

Back to top button
Close