টাইমলাইনবিনোদন

ছেলেকে সামলে আবার কাজও করতে হচ্ছে, বাবা হতে না হতেই যশের মাথায় চিন্তার পাহাড়!

বাংলাহান্ট ডেস্ক: সঙ্গী যশ দাশগুপ্তকে (yash dasgupta) নিয়ে জীবনের নতুন ইনিংস শুরু করেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান (nusrat jahan)। দীর্ঘ জল্পনা কল্পনার পর অবশেষে তিনি স্বীকার করেছেন তাঁর সন্তানের বাবা দেবাশিস ওরফে যশ দাশগুপ্ত। অভিনেতার সঙ্গে বসে তাঁরই নামের সঙ্গে মিলিয়ে ছেলের নাম রেখেছেন নুসরত। কলকাতার পুরসভার ওয়েবসাইটে জ্বলজ্বল করছে ঈশান জে দাশগুপ্তর বাবা মায়ের নামের জায়গায় যশ ও নুসরতের নাম।

ছেলের যখন মাত্র ১২ দিন বয়স তখনি বাড়িতে বাবা যশের সঙ্গে ছেলেকে রেখে কাজে যোগ দিয়েছিলেন নুসরত। একটি ইভেন্টে এসে স্পষ্ট জানিয়েছিলেন “বাবা জানে বাবা কে। কোনো মহিলাকে এ ধরনের প্রশ্ন করা মানে তার মাতৃত্বকে অপমান করা।” পাশাপাশি তিনি এও বলেছিলেন তিনি আর যশ খুব সুন্দর সময় কাটাচ্ছেন। মাতৃত্ব চুটিয়ে উপভোগ করছেন।


এবার মা হওয়ার পর যশের সঙ্গে প্রথম ফটোশুট করলেন নুসরত। এদিন দুজনেই নিজেদের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন যশরত। আলাদা আলাদা ভাবে ছবি পোস্ট করলেও ট‍্যাগের তালিকা থেকেই বেশ বোঝা যাচ্ছে একই পাঁচতারা হোটেলে একই টিমের সঙ্গে শুট করেছেন তাঁরা। দুজনেই পরনেই টুইনিং করে নীল পোশাক।

নুসরতের ক‍্যাপশনে লেখা, ‘ভিটামিন বি থ্রি এর উপরে আছি। বিউটিফুল, ব্রিলিয়ান্ট ও ব্রেভ।’ তবে নেটিজেনদের নজর কেড়েছে যশের পোস্টের ক‍্যাপশন। সেখানে লেখা, ‘মাথার মধ‍্যে হাজারো চিন্তা করতে আমার। তাও আমাকে জিজ্ঞাসা করলে আমি শুধু হাসব।’ এই ক‍্যাপশন দেখেই নেটিজেনদের একাংশের প্রশ্ন, বাবা হতে না হতেই এত চিন্তা ঢুকে গেল যশের মাথায়!

যশের আগেও অবশ‍্য এক নয় বছরের ছেলে রয়েছে। অভিনেতার প্রাক্তন স্ত্রী শ্বেতা জানিয়েছিলেন, তাঁর কাছে যশের পরিচয় শুধু তাঁর সন্তানের বাবা হিসেবে। বিবাহ বিচ্ছেদের সময়ে সন্তানের যৌথ দায়িত্ব নিয়েছিলেন তাঁরা। কিন্তু ছেলে যশের কাছেই কলকাতাতে থাকে। বড় ছেলের কথা এই প্রথম প্রকাশ‍্যে আনলেন যশ‍। কিন্তু তার কোনো ছবি বা নাম এখনো জানা যায়নি।

Related Articles

Back to top button