ভোটে প্রার্থী হলেন যশ, স্বামীর হয়ে প্রচারে নামছেন নুসরত! কোন দলের?

বাংলা হান্ট ডেস্ক : লোকসভা ভোটের কারণে মেতে ওঠেছে সারাদেশ। বিভিন্ন রাজনৈতিক দল তাদের প্রচার প্রসার বাড়ানোর স্বার্থে নেমে পড়েছে রাস্তায়। এরাজ্যেও ভোটের প্রচার শুরু হয়েছে জোরকদমে। রাজ্যের ৪২ আসনেই প্রার্থী ঘোষণা করেছে শাসকদল তৃণমূল (Trinamool Congress) এবং বিরোধীদল বিজেপি (BJP)। গেলবার বিধানসভা ভোটের সময় রাজনৈতিক মঞ্চে নামেন অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। এবার তার সাথে প্রচারে দেখা গেল নুসরত জাহানকেও (Nusrat Jahan)! 

   

একুশের বিধানসভা লড়াইতে চণ্ডীতলা কেন্দ্র থেকে বিজেপির হয়ে ভোটের ময়দানে নেমেছিলেন যশ। সেবার জোরকদমে ভোটের প্রচার করলেও জয় পাননি তিনি। কিন্তু ভোটে হারলেও নিরাশ হননি যশ। ফের একবার নির্বাচনে নেমে পড়েছেন যশ‌। আর তার ভোটপ্রচারে দেখা গেল বসিরহাট কেন্দ্রের বিদায়ী সাংসদ নুসরত জাহানকে!

আসলে ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যাসোসিয়েশনের আগামী ভোটের প্রার্থী যশ। শুক্রবারই নির্বাচন এবং সেখানেই প্রযোজক বিভাগে নাম রয়েছে যশ দাশগুপ্তের। বেশিদিন হয়নি শুরু করেছেন নিজের প্রযোজনা সংস্থা। আর ইম্পা অর্থাৎ ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যাসোসিয়েশনে নবীন প্রজন্মের নাম যুক্ত করার জন্যই তাকে বেছে নেন ইম্পার সভাপতি পিয়া সেনগুপ্ত।

আরও পড়ুন : ভুটানে ভব্য স্বাগত জানানো হল মোদীকে! ৫৪ কিমি রাস্তা জুড়ে লাগানো হল ভারতের পতাকা

yash dasgupta

পিয়া নিজেই সংবামাধ্যমের সামনে জানান যে, যেহেতু যশ এর আগে রাজনীতির ময়দানে নেমেছেন তাই নির্বাচনে লড়াই করার অভিজ্ঞতা রয়েছে তার। যশ বলেন, তিনি এখনো নতুন তাই পুরো বিষয় ভালো করে দেখে বুঝে নিতে চাইছেন। আর এরইমধ্যে যশকে সমর্থন দিতে প্রচারে নেমে পড়েছেন তার সঙ্গী নুসরত জাহান।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর