দেশভাইরালহোম পেজ

ভারতের কুস্তিবীর, যোগেশ্বর দত্ত সরব হলেন TikTok এ হিন্দু বিরোধী ভিডিও করা ব্যক্তিদের বিরুদ্ধে !

সোশ্যাল মিডিয়ায় যুগে কিছু বিষয় অতি সাধারণ হয়ে উঠছে। তা হলো ভিডিও তৈরি করে হিন্দুদের গালি গালাজ করা। চাইনিজ এপ্লিকেশন টিকটিক হিন্দুদের বিরুদ্ধে বিদ্বেষ ছড়ানোর জন্য সবথেকে বেশি ব্যবহৃত হচ্ছে। এছাড়াও টুইটারেও ব্যাপক হারে হিন্দুদের গালিগালাজ করে ভিডিও তৈরির কাজ চলছে। কিছুদিন আগেই তাবরেজ আনসারীর সমর্থন করে ফাইজু নামের এক যুবক ও তার সাথীরা আতঙ্কবাদের সমর্থন করেছিল। যা দেশ জুড়ে ভাইরাল হয়ে পড়ায় টিকটিক কর্তৃপক্ষ ভিডিও ডিলেট করেছিল। কিন্তু এই পরেও বেশকিছু ভিডিও সামনে এসেছিল যা এখনও সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে।

সম্পতি এজাজ খান নামের এক অভিনেতা হিন্দুদের মুসলিম বানিয়ে দেওয়ার হুমকি দিয়ে ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় প্রচারিত করেছিল। তবে শুধু ভিডিও তৈরি নয়, উৎপাত এতটাই বৃদ্ধি পেয়েছে যে দেশের নানা প্রান্ত থেকে মন্দিরের উপর আক্রমনের ঘটনাও সামনে আসছে। যদিও ভোট ব্যাঙ্কের কথা মাথায় রেখে কোনো সরকার বা রাজনৈতিক দল এদের বিরুদ্ধে পদক্ষেপ নিতে রাজি নয়। কট্টরপন্থীরা দিনরাত হিন্দুদের বিরুদ্ধে গালি গালাজ করতে ব্যাস্ত অন্যদিকে হামিদ আনসারীর কট্টরপন্থীদের ভয় পাওয়া লোক বলে দাবি করেছেন।

এখন ভারতের গর্ব তথা ভারতীয় কুস্তিগির যোগেশ্বর দত্ত (Yogeshwar Dutt) কট্টরপন্থীদের উপর বড়ো বিবৃতিত দিয়েছেন। যোগেশ্বর দত্ত টুইটের মাধ্যমে নিজের বক্তব্য প্রকাশ করেছেন। হিন্দু বিরোধিদের বিরুদ্ধে কড়া আইন তৈরি করার জন্য যোগেশ্বর দত্ত সরকারের কাছে দাবি তুলেছেন। উনি বলেছেন সময় থাকতে এদের চিকিৎসা না হলে কিছু বছরের মধ্যে পরিস্থিতি অনেক বিগড়ে যাবে। উনি বলেছেন, হিন্দু বিরোধী পাগল কুত্তাদের বিরুদ্ধে আইন তৈরি করা উচিত। দেশের মিডিয়া, বুদ্ধিজীবি বর্গ ও দেশের তথাকথিত সেলিব্রেটিরা এনিয়ে মুখ না খুললেও ভারতীয় কুস্তিগির যোগেশ্বর দত্ত কট্টরপন্থীদের ইস্যুতে আইন করার দাবি তুলেছেন।

Leave a Reply

Close
Close