টাইমলাইনভারতভাইরালভিডিওরাজনীতি

বিধানসভায় যোগী পাঠ করলেন কবিতা, স্যোশাল মিডিয়ার ভাইরাল হলো ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ বর্তমান দিনে স্যোশাল মিডিয়ায় একটি ভাইরাল ভিডিও (Viral vodeo) উঠে এসেছে, যেখানে উত্তরপ্রদেশ মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে (Yogi Adityanath) কবিতা পাঠ করতে দেখা যাচ্ছে। ঘটানাটি ঘটে উত্তরপ্রদেশ বিধানসভার বর্ষা অধিবেশনের তৃতীয় দিনে।

উত্তরপ্রদেশ বিধানসভা বর্ষার অধিবেশন
এই দিন উত্তরপ্রদেশ বিধানসভা বর্ষার অধিবেশনে ১৭ টি বিল পেশ করা হয়। এই বিল পেশ করার পরবর্তীতে সভায় উপস্থিত বিরোধীদের শোরগোলের কারণে ১৫ মিনিটের জন্য সভার কার্যক্রম স্থগিত রাখতে হয়। এই বিষয়ের পরিপ্রেক্ষিতে আক্রমণাত্মক মুডে দেখা যায় মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে। সভায় বিরোধীদের প্রশ্নের জবাবে যোগী একটি কবিতা পাঠ করেন, যা স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

বিরোধীদের বিপক্ষে গিয়ে মুখ্যমন্ত্রী যোগী বলেন, কংগ্রেস এবং এসপি প্রতিটি খানকে বাঁচানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। কংগ্রেস এবং এসপির বিরুদ্ধে যোগীর এই আক্রমণাত্মক মুড দেখে পুরো হাউস করতালি বাজিয়ে তাঁকে সমর্থন জানিয়েছে।

যোগীর কবিতা
সভায় যোগী বলেন, ‘ম্যায় শ্লোক জানতা হু, শায়রী নেহি। লেকিন আজ ইতনা জরুর কাহুঙ্গা কি চমন কে সোচনে মে কুছ পাত্তিয়া ঝড় গেয়ি হোঙ্গি, ইলজাম লাগ রহা হে মগর হাম পর বেবফাই কা। চমন কো রোদ ডালা, জিনহোনে আপনে প্যায়রো সে, বহি দাবা কর রহে হে ইস চমন কী রহনুমাই কা’।

আক্রমণাত্মক মুডে যোগী
বিরোধী দলগুলিকে আক্রমণ করে তিনি বলেছেন, এরা সর্বদাই আইনকে অমান্য করে এসেছে। যারা অপরাধীদের পক্ষে সওয়াল করে, জনসাধারণ তাঁদের একদিন ঠিকই শিক্ষা দেবে। এই কংগ্রেস নেতারা যে ব্যক্তির মুক্তির জন্য দাবী করছে, তাঁর জন্য হুমকি সূচক ফোনও আসছে। তবে তিনি এও জানিয়েছেন এটা উত্তরপ্রদেশ,এখানে সরকার কোনকিছুতে ভয় পায় না।

Related Articles

Back to top button