fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

ছাগলের সঙ্গে যৌন সম্পর্কের চেষ্টা করে গনধোলাই খেল কালনার যুবক

বাংলাহান্ট ডেস্কঃ ছাগলের সাথে যৌন সম্পর্ক স্থাপন মানুষের। এই ঘৃন্য প্রবৃ-ত্তি শুনে গা ঘিন ঘিন করে উঠবে যে কোনো সচেতন স্বাভাবিক মানুষের । পূর্ব বর্ধমান জেলার কালনার বাসিন্দা কৃষ্ণ সিকদার নামে এক যুবকের বিরুদ্ধে। হাতেনাতে ধরে ফেলা হয় তাকে।

এই ঘটনায় এলাকার বাসিন্দারা উত্তেজিত হয়ে ঐ যুবককে গনধোলাই দেয়। গুরুতর আহত ঐ যুবককে উদ্ধার করে কালনা মহকুমা হাসপাতালে ভর্তি করেছে কালনা থানার পুলিশ । জানা যাচ্ছে, কালনার পূর্ব সাহাপুর কালিতলা এলাকার বাসিন্দা ঐ যুবক। অভিযোগ, কালনার  পূর্ব সাহাপুর টিকেপাড়ায় বাসিন্দা ভোম্বল মান্ডির বাড়িতে মদ্যপ অবস্থায় ঢুকে পড়ে কৃষ্ণ সিকদার নামে ওই যুবক। ওই আদিবাসী বাড়িতে ঢুকে একটি ছাগলের সাথে যৌন সম্পর্ক স্থাপনের  চেষ্টা করে সে।

যদিও ঐ যুবকের দাবি, মদ্যপ অবস্থায় ভুল করে সে ভোম্বল মান্ডির বাড়িতে ঢুকে পড়ে। তাকে মিথ্যে অভিযোগে মারধর করা হয়েছে। কিন্তু এলাকাবাসীর দাবি, নিজের অপকীর্তি বুঝতে পেরে এখন ঐ যুবক এখন তা অস্বীকার করছে। মানসিক বিশেষজ্ঞরা বলছেন, মানসিক বিকৃতি ঘটেছে ঐ যুবকের, তার মানসিক চিকিৎসা প্রয়োজন তার।

তবে এই ঘটনা প্রথম বার ঘটেছে এমন নয়। কয়েক বছর আগে গোরুর সঙ্গে যৌন সম্পর্ক করতে গিয়ে ধরা পড়েছিল পূর্ব বর্ধমানেরই ভাতার থানা এলাকার এপর এক যুবক। সেই ঘটনাতেও জেলা জুড়ে জোর শোরগোল পড়েছিল। তারপর ফের পশুর সঙ্গে যৌন সম্পর্ক স্হাপনের চেষ্টার এই অভিযোগ উঠলো।

Back to top button
Close
Close