“একেবারে জঘন্য”, এশিয়া কাপ ফাইনালে নামার আগে শুভমান গিলকে আক্রমণ যুবরাজের!

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ ভারতের মাটিতে ওডিআই বিশ্বকাপ (2023 ODI World Cup) আরম্ভ হতে আর মাত্র কয়েকটা দিন বাকি রয়েছে। তার আগে ভারতীয় দল (Indian Cricket Team) এশিয়া কাপ (2023 Asia Cup) খেলে ওই হাইভোল্টেজ টুর্নামেন্টের প্রস্তুতি সেরে নিচ্ছে। পাকিস্তান, নেপাল, শ্রীলঙ্কার বিরুদ্ধে জয় পেয়ে এশিয়া কাপের ফাইনালে পৌঁছে গিয়েছে ভারতীয় দল। ভারতের কাছে হারলেও নিজেদের বাকি প্রতিপক্ষদের হারিয়ে দ্বিতীয় দল হিসেবে টুর্নামেন্টের ফাইনালে উঠেছে দাসুন শানাকারা।

এশিয়া কাপ ফাইনালে ম্যাচের সেরা কে হতে পারে? বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে ভারতের হারের দিন শুভমান গিলের অসাধারণ ব্যাটিং দেখে অনেকেই এই তরুণ ওপেনারের নাম নিয়েছেন। ফাস্ট বোলারদের বিরুদ্ধে ব্যাটিং করে সেট হয়ে নিয়ে তারপর শ্রীলঙ্কার বিপজ্জনক স্পিনারদের সামলে বড় ইনিংস খেলবেন তিনি, এমনটাই আশা করছেন ভারতীয় সমর্থকরা।

   

কিন্তু তার আগে শুভমান গিলের সমালোচনা করতে দেখা গেল যুবরাজ সিং-কে! অনেকেই প্রাক্তন ভারতীয় অলরাউন্ডারকে সীমিত ওভারের ক্রিকেটে ভারতের সর্বকালের সেরা ম্যাচ উইনার বলে থাকেন। মহেন্দ্র সিংহ ধোনিকে দুটি ফরম্যাটে বিশ্বকাপ জেতাতে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিল যুবরাজের অলরাউন্ড পারফরম্যান্স। তাই তিনি কোন ক্রিকেটে ও ব্যাপারে মতামত রাখলে সেই মতামতের গুরুত্ব অন্য অনেক ক্রিকেটারের চেয়ে অনেকটাই বেশি হয়ে থাকে।

gill centrury bng

বাংলাদেশের বিরুদ্ধে শতরান করার পর শুভমান গেল একটি পোস্ট করেছেন এবং সেখানে তিনি বলেছিলেন যে ‘আজকের ম্যাচে যথাযথ পারফরম্যান্স হয়নি কিন্তু আমরা ফাইনালে উঠে গেছি।’ জবাবে যুবরাজ সিং কমেন্ট বক্সে বলেছিলেন, “জঘন্য শট খেলে আউট হয়েছিস। একাই ম্যাচটা জিতিয়ে দিতে পারতিস। তবে ভালো খেলেছিস।”

আরও পড়ুন: এশিয়া কাপ ফাইনালের আগে এই ঘাতক ক্রিকেটারকে দলে পেলো রোহিত! বড় চাল BCCI-এর

এই মুহূর্তে ভারতীয় দলকে টসে হারিয়ে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে শ্রীলংকা। ভারতীয় দলে একটা উল্লেখযোগ্য পরিবর্তন রয়েছে। ইনজুরির কারণে মাঠের বাইরে থাকা অক্ষর প্যাটেলের জায়গায় দলে এসেছেন ওয়াশিংটন সুন্দর। কলম্বোর পিচ স্পিনারদের অত্যন্ত বেশি সাহায্য করছে টুর্নামেন্টে। সেই কথা মাথায় রেখেই হয়তো কুলদীপ এবং জাদেজার পাশাপাশি তাকে দলে এনেছেন রোহিত।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর