১৪ বছরে ২৮৬ টি বিয়ে! বিশ্বরেকর্ড গড়ল জাকির হোসেন, কাহিনী শুনলে তাজ্জব হবেন

বাংলা হান্ট ডেস্ক : ১৪ বছরে ২৮৬ টি বিয়ে (Marriage) করে তাক লাগিয়ে দিয়েছেন লালমনিরহাটের জাকির হোসেন (Jakir Hossain)। তার কীর্তি ছাপিয়ে গেছে ফিল্মি দুনিয়াতেও। তিনি ২০০৫ সালে ২১ বছর বয়সে প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেন। তারপর প্রতি মাসেই একটা পর একটা বিয়ে করেগেছেন তিনি। সেই বিয়ের ইনকাম থেকেই চলতো প্রতারক জাকিরের সংসার।

   

জাকিরের কুকীর্তি সর্বপ্রথম ধরা পড়ে ২০১৮ সালে এক নারীর ধর্ষণ ও প্রতারণার মামলার মাধ্যমে। পরে সেই একই মামলায় গ্রেপ্তার হলেন তিনি। কিন্তু কিছু সময় পর জামিন পেলে আবারও সে ফিরে যায় তার বিয়ে করা পুরোনো পেশায়। তাই আবারও এক মামলায় এই ভণ্ডের জায়গা হয়েছে জেলে। এরপর থেকেই একের পর এক নারী তার বিরুদ্ধে মুখ খোলেন, মামলাও করেন।

কোনও রকম চাকরি বা ব্যবসা না করেও চলাচল করতেন দামি গাড়িতে। দামি দামি পোশাক পরিধান আর মিষ্টি কথায় ভোলাতেন তরুণীদের। আর বিয়ে করাই ছিল তার আসল উদ্দেশ্যে এবং সাথে ধর্ষণ ও টাকা কামানো। তিনি এইটুকুতেই থামেননি, গোপনে ভিডিও তৈরি করে করতেন প্রতারণা। তারপর শুরু হত ভুক্তভোগী পরিবার এবং নারীর কাছ থেকে টাকা আদায় করা।

image 108330 1574599068

তেজগাঁও থানায় ভণ্ড জাকিরের নামে অভিযোগ দায়ের করা হয়েছে। ঢাকার পুলিশ তাকে মনিপুর থানা থেকে গ্রেপ্তার করেছেন। পুলিশ জেরা করলে সে তার অপরাধ স্বীকার করে নেয়। এই ভন্ড জাকির নিজেকে লন্ডনের এক বিশ্ববিদ্যালয়ের ডিগ্রীধারী বলে জানাতেন। তিনি তরুণীদের কখনও সরকারি আধিকারিক, কখনও বেসরকারি অধিকর্তা বলে পরিচয় দিতেন।