‘পিলু’র পর নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন মেঘা! ভাইরাল তলোয়ার হাতে বীরাঙ্গনা লুক

বাংলা হান্ট ডেস্ক : গত বছরের জানুয়ারিতেই জি বাংলার পর্দায় শুরু হয়েছিল ‘পিলু’র সফর। ধারাবাহিকটিতে মূখ্য চরিত্রে অভিনয় করেছিলেন মেঘা দাঁ (Megha Daw) এবং গৌরব রায়চৌধুরী। নৃত্যশিল্পী মেঘা থেকে অভিনেত্রী মেঘার সফর এই মেগার হাত ধরেই শুরু হয়েছিল। যদিও ধারাবাহিকটি সেরকম জনপ্রিয়তা পায়নি তবে মেঘার তুখোড় অভিনয় সকলের মন জিতে‌ নিয়েছিল।

গৌরব এবং মেঘা ছাড়াও সিরিয়ালে বেশকিছু গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছিলেন ইধিকা, ধ্রুবজ্যোতি, অঞ্জনার মতো পোড় খাওয়া শিল্পীরা। তবুও কোনও এক কারণে খুব বেশিদিন টেকেনি ‘পিলু’র কাহিনী। বিশেষ করে গল্পের মোড় যখন পিলুকে ছেড়ে রঞ্জার দিকে ঘুরে যায় তখন থেকেই কমতে থাকে ধারাবাহিকের টিআরপি। এবং অবশেষে বন্ধ করে দেওয়া হয় সিরিয়ালের ঝাঁপি।

   

এরপর ‘রাঙা বউ’র হাত ধরে গৌরব কামব্যাক করলেও মেঘাকে আর দেখতে পাওয়া যায়নি। একপ্রকার গায়েবই হয়ে গিয়েছেন তিনি। আবার কবে প্রিয় অভিনেত্রীকে দেখতে পাওয়া যাবে তার জন্য ভক্তরাও হা পিত্যেশ করে বসে আছে। আর এসবের মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল পিলু ওরফে মেঘার নতুন লুক।

আরও পড়ুন : রঞ্জিত মল্লিকের কাছেই শিখেছেন অ্যাকশন! শাহরুখকে নিয়ে মুখ খুললেন বাঙলার বেল্টম্যান

megha daw megha daw new look 2

ভাইরাল এই ছবিতে মেঘাকে যেন চেনাই যাচ্ছেনা। দৃঢ় চেহারা, তরোয়াল, চোখে প্রতিশোধের আগুন, সব মিলিয়ে পুরোদস্তুর মারাঠি বীরাঙ্গনার সাজে ধরা দিয়েছেন তিনি। অভিনেত্রীর এই নয়া অবতার দেখে ভক্তদের তো চক্ষু চড়কগাছ হওয়ার জোগাড়। এই নতুন মেঘাকে দেখে অনেকেই আশা করছেন যে, মেঘা নিশ্চয় নতুন কোনও প্রোজেক্ট নিয়ে ফিরছেন। সত্যিই কি তাই?

আরও পড়ুন : পঞ্চমী এখন অতীত, এই সুন্দরীর সাথে নয়া সিরিয়াল নিয়ে ফিরছেন রাজদীপ! রয়েছে ধামাকাদার চমক

 

সূত্রের খবর, ‘পিলু’র পর মেঘা কামব্যাক করছেন বটে তবে সেটা কোনও সিরিয়ালে নয়। বরং মেঘা ফিরছেন নতুন এক নাচের প্রোগ্রামে। আসলে মেঘার সবার প্রথম পরিচয় তিনি একজন দক্ষ নৃত্য শিল্পী। আর সেই পরিচয়টাই আরেকবার শানিয়ে নিতে চান তিনি। আসন্ন প্রোগ্রামে এই বীরাঙ্গনা সাজে দেখা যাবে তাকে। আগামী ২৯ সেপ্টেম্বর কলকাতার সায়েন্স সিটি মেইন অডিটোরিয়ামে আয়োজিত হতে চলেছে মেঘার নাচের অনুষ্ঠান।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর