টাইমলাইনবিনোদন

সারেগামাপার গ্র‍্যান্ড ফিনালেতে হাড্ডাহাড্ডি লড়াই, জেতার দৌড়ে এগিয়ে এই জনপ্রিয় প্রতিযোগী!

বাংলাহান্ট ডেস্ক: দীর্ঘ আট মাসের লড়াই আজ শেষ। গত বছরের সেপ্টেম্বর মাসে শুরু হয়েছিল বাংলার অন‍্যতম জনপ্রিয় গানের রিয়েলিটি শো সা রে গা মা পা (saregamapa)। বিভিন্ন রাজ‍্যের অত‍্যন্ত দক্ষ প্রতিযোগীদের মধ‍্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর অবশিষ্ট রয়েছে মাত্র ছয় জন প্রতিযোগী। এই ছয় জন অসাধারন গান গেয়ে জায়গা করে নিয়েছে সর্বোচ্চ ধাপ গ্র‍্যান্ড ফিনালেতে।

১৮ এপ্রিল জি বাংলায় সন্ধ‍্যা সাতটায় শুরু হয়ে গিয়েছে সা রে গা মা পা গ্র‍্যান্ড ফিনালে। এই শেষ পর্বে জায়গা করে নিয়েছে অনুষ্কা পাত্র, নীহারিকা নাথ, জ‍্যোতি শর্মা, অর্কদীপ মিশ্র, রক্তিম চৌধুরী ও বিদীপ্তা চক্রবর্তী।


সঙ্গীত গুরু রাঘবের টিম থেকে গ্র‍্যান্ড ফিনালেতে জায়গা করে নিয়েছে অনুষ্কা ও নীহারিকা। ইমনের টিম থেকে অর্কদীপ ও জ‍্যোতি এবং মনোময়ের টিম থেকে জায়গা করে নিয়েছে রক্তিম ও বিদীপ্তা। এবার দেখার পালা এই ছয় জনের মধ‍্যে থেকে সেরার শিরোপা ওঠে কার মাথায়।

তবে সংবাদ মাধ‍্যম সূত্রে খবর মিলেছে ছয় প্রতিযোগীদের মধ‍্যে সেরার লড়াইয়ে কিছুটা হলেও এগিয়ে রয়েছে ইমনের টিমের অনবদ‍্য শিল্পী অর্কদীপ মিশ্র। বাংলার লোকসঙ্গীত গেয়ে ইতিমধ‍্যেই দর্শক তথা বিচারকদের মধ‍্যে আলাদা করে ছাপ ফেলেছে সে।

সা রে গা মা পার এই সিজনে বিচারক হিসাবে দেখা গিয়েছে শ্রীকান্ত আচার্য, আকৃতি কক্কর, মিকা সিং ও জয় সরকারকে। অপরদিকে প্রতিযোগী সঙ্গী গুরু রূপে দেখা গিয়েছে রাঘব চট্টোপাধ‍্যায়, ইমন চক্রবর্তী ও মনোময় ভট্টাচার্যকে।

সা রে গা মা পার গ্র‍্যান্ড ফিনালেতে আজ আক্ষরিক অর্থেই বসতে চলেছে চাঁদের হাট। মঞ্চ মাতাতে আসছেন শঙ্কর মহাদেবন, শান, কেকের মতো জনপ্রিয় শিল্পীরা। থাকছেন শিবমণিও। শান ও সঙ্গীত গুরু ইমনের সঙ্গে গলা মেলাতে দেখা যাবে অর্কদীপকে।

Related Articles

Back to top button