এবার গিনির সাথে জোরজবরদস্তি! রূপের স্বরূপ সামনে আসতেই হইচই সোশ্যাল মিডিয়ায়

বাংলা হান্ট ডেস্ক : একটা সময় জি বাংলার (Zee Bangla) ‘কার কাছে কই মনের কথা’ নিয়ে কম ঝড় তো ওঠেনি। ফুলশয্যার রাতে মা ছেলের এক খাটে ঘুমানো নিয়ে নেটদুনিয়া রীতিমত তোলপাড় হয়ে গেছিল যেন। এরপর শিমুলের ওপর পরাগের জোরজবরদস্তি নিয়েও উঠেছিল আপত্তি। আর এবার ‘ইচ্ছে পুতুল’এও (Ichhe Putul) দেখানো হল বলপূর্বক সহবাস। নতুন প্রোমো সামনে আসতেই শুরু বিতর্ক।

   

আসলে নায়ক নীলের কাপুরুষতা চরমে পৌঁছাতেই গোটা সোশ্যাল মিডিয়ায় রটে গিয়েছে এবার নাকি বন্ধ হতে চলেছে জি বাংলার ‘ইচ্ছে পুতুল’। আপাতত কেবলমাত্র সোম থেকে বৃহস্পতিবার পর্যন্তই দেখানো হচ্ছে এই শো। শুক্র-শনি দেখানো হবে সৌরভ গাঙ্গুলির ‘দাদাগিরি’। আর চ্যানেলের এই সিদ্ধান্তেই নাকি আপত্তি জানিয়েছে প্রোডাকশন হাউস।

কারণ শুরুর দিকটা ঢিলেতালে চললেও ইদানিং স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’কে কড়া টক্কর দিচ্ছে জি বাংলার এই মেগা। গত সপ্তাহেও টিআরপি ছিল ৫.৫। গিনি-রূপের বিয়ে হওয়ার পর থেকেই জমে উঠেছে এই সিরিয়াল‌। এখন সকলেই চাইছে যত তাড়াতাড়ি সম্ভব গিনি এবং তার পরিবার নিজেদের ভুলটা বুঝুক এবং ময়ুরী শাস্তি পাক। আর তার মধ্যেই এল এই বিতর্কিত প্রোমো।

সম্প্রতি যে প্রোমো সামনে এসেছে তাতে দেখা গেছে গিনির উপর রীতিমত জোরজবরদস্তি করছে রূপ। এমনিতেই দেখা গিয়েছে, রূপের খারাপ চরিত্রের খানিক আভাস পেয়েছে গিনি ইতিমধ্যেই। তার মদ খেয়ে বাড়ি ফেরা, ভাত কাপড়ের অনুষ্ঠানে আত্মীয় স্বজনদের ট্যারা ব্যাকা কথা, রূপের বাজে ব্যবহার সবে মিলিয়ে গিনি বেশ ভয়েই আছে।

আর এবার দেখা যাবে ফুলশয্যার রাতে বিছানায় গিনির সঙ্গে অসভ্যতামো করবে রূপ। প্রথম রাতেই খুলে যাবে রূপের নগ্ন চেহারা। এতে দর্শকদের একাংশ যেমন খুশি তেমনই কিছু মানুষ আবার বলছে এইরকম বিতর্কিত দৃশ্য দেখানো উচিত হয়নি। অনেকে তো নির্মাতাদের সৃজনশীলতা নিয়েও প্রশ্ন তুলেছেন। উল্লেখ্য, সিরিয়ালটি প্রযোজনা করছে লীনা গঙ্গোপাধ্যায় পুত্র অর্ক গঙ্গোপাধ্যায়ের প্রোডাকশন হাউস, অর্গানিক স্টুডিও।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর