TRP লিস্টে নাকানিচোবানি অবস্থা জি বাংলার এই সিরিয়ালের! মাত্র দেড় মাসেই খেল খতম

   

বাংলাহান্ট ডেস্ক : টিআরপি (Television Rating Point) লিস্টের উপর আজকাল নির্ভর করে ধারাবাহিকের ভবিষ্যৎ। অনেক সময় ধারাবাহিকের গল্প ভালো হলেও, টিআরপি লিস্টে ভালো জায়গা না করতে পারলে সেই ধারাবাহিকদের ভবিষ্যৎ অন্ধকারে চলে যায়। এবারও সেই ছবি আরো একবার দেখা গেল টেলি জগতে।

ইতিমধ্যেই সিরিয়াল প্রেমীরা জেনে গেছেন যে জি বাংলায় (Zee Bangla) আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘কে প্রথম কাছে এসেছি’। এই ধারাবাহিকে (Serial) দেখানো হবে পাঁচ বছরের এক শিশু ও এক সিঙ্গেল মাদারের গল্প। নতুন গল্পের মোড়কে তৈরি এই ধারাবাহিকের প্রোমো ইতিমধ্যেই পছন্দ হয়েছে দর্শকদের।

আরোও পড়ুন : চাঁদ, সূর্যর পর এবার মিশন শুক্র! ফের নয়া অভিযানে ISRO, চলে এল সুখবর

তবে এই ধারাবাহিকের স্লট জানার পর অনেকেই চমকে গেছেন। মোহনা মাইতি ও সায়ন বসুর এই ধারাবাহিক জি বাংলায় সম্প্রচারিত হবে আগামী ২৭শে মে থেকে। জি বাংলায় এই ধারাবাহিক সোমবার থেকে রবিবার সম্প্রচারিত হবে সন্ধ্যা ৬:৩০ মিনিটে। বর্তমানে এই স্লটে সম্প্রচারিত হচ্ছে  ‘অষ্টমী’ ধারাবাহিক।

আরোও পড়ুন : অবসর নিলেও থাকবে না ছুটি! ফুটবলের জন্য বড় পরিকল্পনা সুনীলের, নিজেই দিলেন আভাস

তাই স্বাভাবিকভাবেই স্পষ্ট যে নতুন ধারাবাহিকের ফলে কোপ পড়তে চলেছে  ‘অষ্টমী’ ধারাবাহিকের উপর। তাই অনেকেই প্রশ্ন তুলতে শুরু করেছেন তাহলে কি বন্ধ হয়ে যেতে চলেছে ‘অষ্টমী’? তবে জানা যাচ্ছে জি বাংলায় সদ্য শুরু হওয়া ‘অষ্টমী’ ধারাবাহিক বন্ধ হচ্ছে না। এই ধারাবাহিকের স্লট পরিবর্তন হতে চলেছে।

শেষ হতে চলেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মন দিতে চাই’। এই ধারাবাহিকের স্লট অর্থাৎ রাত সাড়ে দশটায় পাঠিয়ে দেওয়া হচ্ছে ‘অষ্টমী’কে। ‘মন দিতে চাই’-এর শেষ শুটিং হল শুক্রবার। দীর্ঘ 17 মাসের যাত্রা শেষ হল এদিন। শুটিংয়ের শেষ দিন কলাকুশলীদের চোখে দেখা গেল বিষাদের আবহ।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর